× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ১ এপ্রিল ২০২০, বুধবার

সমালোচনার শিকার

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৬ ফেব্রুয়ারি ২০২০, বুধবার, ৮:৪৩

গত কয়েকদিন আগে মিস ভিভা ২০২০ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন মালাইকা অরোরা। হলুদ রঙের খোলামেলা পোশাকে নজর কাড়েন অভিনেত্রী। একেবারে হলুদ রঙা ফ্লোরাল গাউন পরে মালাইকা ক্যামেরার সামনে হাজির হতেই একের পর এক ফ্ল্যাশের ঝলকানি। তবে হলুদ রঙের পোশাকে মালাইকাকে আবেদনময়ী লাগলেও নেটিজেনদের সমালোচনার শিকার হয়েছেন অভিনেত্রী। হলুদ রঙের গাউন পরা মালাইকাকে দেখে কেউ কেউ তাকে ‘লজ্জাহীন নারী’ বলে কটাক্ষ করতে শুরু করেন। আবার কেউ বলতে শুরু করেন, শরীরের গোপনাঙ্গ এভাবে সব সময় দেখানোর কী আছে! এখানেই শেষ নয়, অনেকেই মালাইকাকে বুড়ি বলেও কুৎসিত আক্রমণ করলেন। ছবির নিচে  নেটিজেনদের মন্তব্য, পোশাক পরে শরীর ঢাকতে বুড়ির লজ্জা করছে! বুড়ো বয়সে সবার নজরে আসতেই নাকি এহেন পোশাক মালাইকার। একের পর এক নোংরা আক্রমণ করা হয় অভিনেত্রীকে।
যা কিনা মুখ বন্ধ করেই সহ্য করতে হলো অভিনেত্রীকে। কারণ এখনও পর্যন্ত এই বিষয়ে একেবারেই কথা বলেননি মালাইকা। মুখে যেন কুলুপ এঁটেছেন তিনি। যদিও এর আগেও একাধিকবার কুৎসিত মন্তব্যের শিকার হতে হয় তাকে। কিন্তু কখনও এই বিষয়ে পালটা বলতে দেখা যায়নি মালাইকাকে। খুব সুন্দর ভাবেই তা হ্যান্ডেল করেন তিনি। এদিকে সাম্প্রতিক সময়ে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে আলোচনায় এসেছেন তিনি। অর্জুন কাপুর বয়সে তার থেকে অনেক ছোট। আরবাজ খানের সঙ্গে ডিভোর্সের পর পরই অর্জুনের সঙ্গে প্রেম শুরু হয় মালাইকার। খুব শিগগিরই তারা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলেও শোনা যাচ্ছে।
এরইমধ্যে পারিবারিকভাবেই তাদের বিয়ের কথা চলছে। চলতি বছরই তাদের বিয়ের বাদ্য বাজতে চলেছে বলেও সংবাদ প্রকাশ করেছে একাধিক ভারতীয় গণমাধ্যম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর