× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ১ এপ্রিল ২০২০, বুধবার

টানা ২৫ দিন

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৬ ফেব্রুয়ারি ২০২০, বুধবার, ৮:৪৫

চলতি বছরের শুরুতেই জানা যায় চলচ্চিত্রে ফিরছেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব। নির্মাতা শিহাব শাহিনের ‘যদি...কিন্তু...তবুও’ শিরোনামের চলচ্চিত্রে অভিনয় করছেন এ অভিনেতা। অবশেষে ১লা মার্চ থেকে শুরু হচ্ছে এ ছবির শুটিং। টানা ২৫ দিন এ ছবির জন্য অপূর্ব সিডিউল দিয়েছেন বলে জানান নির্মাতা। কক্সবাজার থেকে চলচ্চিত্রটির শুটিং শুরু হবে। কক্সবাজার, ঢাকাসহ বেশ কিছু লোকেশনে এ ছবির দৃশ্য ধারণ হবে। এটিতে আরো অভিনয় করছেন নুসরাত ফারিয়া। তবে প্রেক্ষাগৃহের জন্য নয়, এটি ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফরম জি ফাইভের জন্য নির্মাণ করছেন নির্মাতা।
বিয়ের আগের দিন বর যখন সিদ্ধান্তহীনতায়  ভোগে তখন কি হতে পারে? এমন অভিজ্ঞতায় চলচ্চিত্রটির গল্পে তুলে ধরবেন নির্মাতা। অপূর্ব বলেন, বেশ প্রস্তুতি নিয়ে চলচ্চিত্রটিতে কাজ শুরু করবো। এ নির্মাতার সঙ্গে ছোট পর্দায় কাজ করার অভিজ্ঞতা অনেক ভালো। আশা করছি চলচ্চিত্রেও আমাদের ভালো কিছু হবে। দর্শকের জন্য এ চলচ্চিত্রে কিছু চমক থাকছে। এর আগে এ অভিনেতা ‘গ্যাংস্টার রিটার্নস’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড় পর্দায় নাম লেখেন। এটি ২০১৫ সালে মুক্তি পায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর