× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার

আলফাডাঙ্গায় মুক্তিযোদ্ধার স্ত্রীকে পিটিয়ে আহত

বাংলারজমিন

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি | ২৬ ফেব্রুয়ারি ২০২০, বুধবার, ৮:৫৬

ফরিদপুরের আলফাডাঙ্গায় বানা ইউনিয়নের রদ্রুবানা গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় রিজিয়া বেগম নামে এক মুক্তিযোদ্ধার স্ত্রী’র দাঁত ভেঙেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত রোববার সন্ধ্যায় এ হামলার ঘটনা ঘটে। সোমবার রাতে রিজিয়া বেগমের স্বামী কবির হোসেন মোল্লা বাদী হয়ে সাতজনকে আসামি করে মামলা করেন। ওই দিন রাতে মামলার এজাহারভুক্ত আসামি লিয়াকত মোল্লাকে গ্রেপ্তার করেছে পুলিশ। আসামিরা হলেন- আরব আলী মোল্লা, লিয়াকত মোল্লা, বাবু মোল্লা, সারেজান মোল্লা, বাবু মোল্লা, কাদের মোল্লা, বিথি বেগম ও ওমর মোল্লা। এজাহারে জানা যায়, কবির মোল্লার পরিবারের সঙ্গে একই গ্রামের বাবু মোল্লার পরিবারের  দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। গত রোববার সন্ধ্যায় এজাহারভুক্ত আসামি ও অজ্ঞাতনামা কিছু লোক দেশে তৈরি অস্ত্রশস্ত্র নিয়ে কবির মোল্লার বাড়িতে প্রবেশ করে বাড়িতে থাকা লোকজনের ওপর হামলা চালায়। বাড়ির লোকজনের চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসলে হামলাকারীরা স্থান ত্যাগ করে।
যাবার সময় খুন করার হুমকি দেয়। এই হামলায় রিজিয়া বেগম ও তার পুত্রবধূ আহত হন। রিজিয়া বেগমকে উদ্ধার করে ওইদিন রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
ওসি রেজাউল করিম জানান, মামলার আসামি লিয়াকত মোল্লাকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর