× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার

সিলেটে রিজিয়ন পর্যায়ে বিজিবি-বিএসএফ সীমান্ত সম্মেলন কাল শুরু হচ্ছে

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ২৬ ফেব্রুয়ারি ২০২০, বুধবার, ৮:৫৭

সিলেটে চারদিনব্যাপী বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এবং ভারতের বর্ডার সিকিউরিটি ফোর্স-বিএসএফ’র আঞ্চলিক কমান্ডার পর্যায়ে সীমান্ত সম্মেলন আয়োজন করা হয়েছে। এতে বাংলাদেশের সরাইল, চট্টগ্রাম ও কক্সবাজার রিজিয়ন ও ভারতের মেঘালয়, মিজোরাম ও কাচার, গৌহাটি এবং ত্রিপুরা ফ্রন্টিয়ারের কর্মকর্তারা অংশ নেবেন। আখালিয়া এলাকায় অবস্থিত সেক্টর হেড কোয়ার্টারে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিং-এ বিজিবি সিলেট সেক্টর কমান্ডার কর্নেল মাহমুদ মাওলা ডন এই তথ্য জানান। আগামীকাল থেকে শুরু হয়ে ১লা মার্চ পর্যন্ত সিলেট নগরীর রোজভিউ হোটেলে এ সম্মেলন অনুষ্ঠিত হবে বলে তিনি জানান।
 তিনি বলেন, কাল সকাল সাড়ে ৯টায় বিএসএফ’র একটি সিনিয়র ডেলিগেশন দল ডাউকি-তামাবিল স্থলবন্দর দিয়ে সিলেটে এসে পৌঁছাবে এবং ওই দিনই দলটি সম্মেলনে যোগ দেবে। বিজিবি সেক্টর কমান্ডার জানান, ১লা মার্চ সম্মেলনের সমাপনী দিনে রোজভিউ হোটেলে বিজিবি ও বিএসএফ’র এক যৌথ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। প্রেস ব্রিফিং-এ তিনি সকল মিডিয়ার কর্তৃপক্ষকে দেশের ভাবমূর্তির বিষয়টি বিবেচনায় রেখে সীমান্ত সম্মেলনের সংবাদ গুরুত্বসহকারে প্রচারের ব্যবস্থা গ্রহণের জন্য বিশেষ অনুরোধ জানিয়েছেন। সম্মেলনের প্রধান সমন্বয়কারী হিসেবে বিজিবি ৪৮ ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল আহমেদ ইউসুফ জামিল ও সহকারী সমন্বয়কারী হিসেবে সিলেট সেক্টরের অতিরিক্ত পরিচালক (অপারেশন) মেজর মো. মেজবাহ উদ্দিন রাসেল দায়িত্ব পালন করবেন। এ ছাড়া মাঠ পর্যায়ে সমন্বয়কারী হিসেবে হাবিলদার মো. আলী আমজাদ দায়িত্ব পালন করবেন বলে  প্রেস ব্রিফিংয়ে জানানো হয়।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর