× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার
কবর জিয়ারতে বাধা

ফুলপুরে ছাত্রদলের গাড়িতে হামলা, আহত ৮

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ২৬ ফেব্রুয়ারি ২০২০, বুধবার, ৮:৫৮

 কেন্দ্রীয় ছাত্রদল নেতৃবৃন্দ পুলিশি বাধার কারণে ময়মনসিংহের হালুয়াঘাটের সড়ক দুর্ঘটনায় নিহত ৪ ছাত্রদল নেতাকর্মীর কবর জিয়ারত করতে পারেনি। এদিকে ফুূলপুর বাসস্ট্যান্ডে কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের গাড়ী বহরে ছাত্রলীগ ও শ্রমিক লীগের নেতাকর্মীরা হামলা চালিয়ে ৪টি গাড়ি ভাঙচুর ও  ছাত্রদলের ৮ জনকে আহত করার অভিযোগ। গতকাল সন্ধ্যায় ৬টার দিকে ত্রিশাল বাসস্ট্যান্ডে এক সাংবাদিক সম্মেলনে ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকন জানান, মঙ্গলবার বেলা ৩টার সময় ময়মনসিংহের ফুলপুরে তাদের গাড়ী বহরে হামলা চালায় বলে অভিযোগ করেন ।  তিনি জানান, হালুয়াঘাটে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ ছাত্রদলকর্মীর কবর জিয়ারত করার জন্য আমি ও আমার ছাত্রদল সাধারণ সম্পাদকের নেতৃত্বে কেন্দ্রীয় নেতারা হালুয়াঘাটে পৌছায় মঙ্গলবার দুপুরে। কিন্তু শহরের প্রবেশ পথেই ইটাখলা নামস্থানে ছাত্রদল নেতাদের গাড়ি আটকে দেয় পুলিশ। পুলিশি বাধায় নেতারা কবর জিয়ারত না করেই ঢাকায় ফিরছিলেন। ফেরার সময় ফুলপুরে শ্রমিক লীগের নেতাকর্মীরা তাদের গাড়ী আটকে দেয় এবং ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে হামলা করে। তারা ৪টি মাইক্রো বাস ভাঙচুর করে। এতে ছাত্রদলের ৮ জন আহত হয়।
খোকন জানান, সাংবাদিক সম্মেলনে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ইমরান সালেহ প্রিন্স, বিএনপির নেতা সাবেক এমপি ও উপজেলা চেয়ারম্যান আবুল বাশার আকন্দ, উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার, যুবদল নেতা কামরুজ্জামান লিটন, কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সুমন ছাড়াও গাড়ী বহরে ছিলেন সহ-সভাপতি আশরাফুল আলম ফকির লিংকন, মাহমুদুল হাসান বাপ্পী, মোস্তাফিজুর রহমান, মাজেদুল ইসলাম রুমন, সিনিয়র যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন, যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন রিপনসহ দপ্তর আজিজুল হক সোহেল, ময়মনসিংহ মহানগর ছাত্রদের সভাপতি নাইমুল করিম লুইন, প্রমুখ। হামলায় আহতরা হলেন, কেন্দ্রীয় ছাত্রদলের মাজেদুল ইসলাম রুমন, দক্ষিণ জেলা ছাত্রদলের সহ সভাপতি তানজীল মাহমুদ, এনামুল হক ফরাজি, যুগ্ম সম্পাদক রাশেদ সিদ্দিকী, দপ্তর সম্পাদক নাহিদুজ্জামান সাদ্দাম।  আহতদের মধ্যে ৫ জন ফুলপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর