× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৩১ মার্চ ২০২০, মঙ্গলবার

ইংল্যান্ডে টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৬ ফেব্রুয়ারি ২০২০, বুধবার, ১:১১

চলতি বছরের মে মাসে আয়ারল্যান্ড সফরে যাবে বাংলাদেশ। সফরে স্বাগতিকদের সঙ্গে তিন ওয়ানডে ও চারটি টি-টোয়েন্টি খেলবে টাইগাররা। ওয়ানডে সিরিজ নিজেদের মাঠে আয়োজন করলেও টি-টোয়েন্টি সিরিজটি ইংল্যান্ডে করতে চায় ক্রিকেট আয়ারল্যান্ড (সিআই)। এমনটাই জানিয়েছে আইরিশ দৈনিক বেলফাস্ট টেলিগ্রাফ।
১৪ মে বেলফাস্টের স্টরমন্ট ক্রিকেট গ্রাউন্ডে হবে প্রথম ওয়ানডে। একই মাঠে ১৬ ও ১৯ মে হবে দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে আয়ারল্যান্ড ও বাংলাদেশ। এর আগে আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। ১১ মে নর্থ ডাউন ক্লাব মাঠে হবে ম্যাচটি।
ওয়ানডে সিরিজের পর ডাবলিনের ক্লানটার্ফ ক্রিকেট ক্লাব মাঠে টি-টোয়েন্টি সিরিজটি আয়োজনের কথা থাকলেও সংস্কার কাজ চলায় সেটি ব্যবহার করতে পারছেনা সিআই। এছাড়া বাংলাদেশের বিপক্ষে সিরিজের পরপরই আয়ারল্যান্ড সফরে আসবে নিউজিল্যান্ড।
সফরে স্বগতিকদের সঙ্গে তিন ওয়ানডে ও দুই টি-টোয়েন্টি খেলবে কিউইরা। এরপর ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও খেলবে আইরিশরা।
স্টরমন্ট ক্রিকেট গ্রাউন্ডকে পর্যাপ্ত বিশ্রাম দিতেই বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজটি ইংল্যান্ডে আয়োজন করতে চায় সিআই। সে পরিকল্পনার অংশ হিসেবে চলতি মাসের শুরুতে ইংল্যান্ড সফরে ভেন্যু পরিদর্শনে এসেছিলেন ক্রিকেট আয়ারল্যান্ডের বোর্ড পরিচালক রিচার্ড হোল্ডসঅরথ। ইংল্যান্ডের দুটি ভেন্যুতে টি-টোয়েন্টি সিরিজটি আয়োজন করতে চায় ক্রিকেট আয়ারল্যান্ড। তবে ভেন্যু এখনো চূড়ান্ত করেনি তারা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর