× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৩১ মার্চ ২০২০, মঙ্গলবার

ওয়ানডের আগে শাস্তি আল আমিনের

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৬ ফেব্রুয়ারি ২০২০, বুধবার, ২:৪৩


পিঠের ইনজুরির কারণে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে খেলা হয়নি আল আমিন হোসেনের। তবে ওয়ানডে সিরিজে দলে রাখা হয়েছে ৩০ বছর বয়সী এ পেসারকে। সিরিজ শুরুর আগে শাস্তি পেলেন তিনি। ইনজুরি থেকে সেরে ওঠায় বাংলাদেশ ক্রিকেট লীগের (বিসিএল) ফাইনালে দক্ষিণাঞ্চলের হয়ে মাঠে নেমেছিলেন আল আমিন। অশোভন আচরণের দায়ে ম্যাচ ফি’র ৫০ শতাংশ জরিমানা করা হয়েছে ডানহাতি এ পেসারকে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালের চতুর্থ দিনে পূর্বাঞ্চলকে ২৬৮ রানে অলআউট করে দিয়ে ১০৫ রানে জয় তুলে নেয় দক্ষিণাঞ্চল। সুবাদে হ্যাটট্রিক শিরোপাও জেতে আল আমিনের দল। প্রথম ইনিংসে উইকেটশূন্য ছিলেন আল আমিন। দ্বিতীয় ইনিংসে নিতে পেরেছেন কেবল মোহাম্মদ আশরাফুলের উইকেটটি।
ম্যাচ রেফারি নেয়ামুর রশিদ রাহুলের প্রতিবেদন অনুযায়ী, উইকেট পাওয়ার পর আশরাফুলের উদ্দেশ্যে আশালীন ভাষা ব্যবহার ও আক্রমণাত্মক আচরণ করেন আল আমিন। অপরাধ স্বীকার করে নেয়ায় আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন হয়নি বলে জানায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর