× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ১ এপ্রিল ২০২০, বুধবার

শিরোনামে জাহ্নবী

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৭:৩৬

বিভিন্ন অনুষ্ঠানে শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুরের নাচ নজর কেড়েছে নানা মহলে। মায়ের কাছ থেকেই তার নাচের হাতেখড়ি হযেছিলো। ফের আরেকবার নিজের অসাধারণ ‘ডান্সিং মুভ’ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে খবরের শিরোনামে উঠে এলেন তিনি। আসছে হোলি উৎসব। তার আগেই তিনি নেচে উঠলেন ১৯৬৫ সালে ‘গাইড’ ছবির বিখ্যাত গান ‘পিয়া তোসে ন্যায়না লাগে’ গানের তালে। পুরনো গানেই হোলিকে আহ্বান জানালেন জাহ্নবী। ‘পিয়া  তোসে ন্যায়না লাগে’ গানে ওয়াহিদা রহমানের অসাধারণ নৃত্যশৈলী আর মুখভঙ্গিমা কোনোদিনও ভোলার নয়। জাহ্নবীর এই অসাধারণ নাচ স্মরণ করিয়ে দিলো সেই লাস্যময়ী ওয়াহিদা রহমানের কথা।
জাহ্নবীর এই নতুন নাচের ভিডিও এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। পরনে আসমানি রঙের আনারকলি। পুরনো হিন্দি গানে জাহ্নবীর নজরকাড়া এক্সপ্রেশন দেখে প্রশংসায় পঞ্চমুখ  নেটদুনিয়ার মানুষেরা। কেউ কেউ বলছেন, শ্রীদেবীর যোগ্য কন্যা হয়েই সামনে বলিউড কাঁপাবেন জাহ্নবী। এই নাচ তারই একটি উদাহরণ। অনেকে আবার তাকে অসাধারণ নৃত্যশিল্পী বলেও প্রশংসা করেছেন। কেউ বলেছেন. মুগ্ধ করলেন জাহ্নবী, এ আর বলার অপেক্ষা রাখে না। এদিকে আগামী ২৪শে এপ্রিল মুক্তি পেতে চলেছে জাহ্নবী অভিনীত ছবি ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’। এই বছর তার হাতে রয়েছে আরো অনেক প্রজেক্ট। রাজকুমার রাওয়ের বিপরীতে তিনি অভিনয় করতে চলেছেন ‘রুহী আফসা’ ছবিতে। এ ছাড়াও ‘দোস্তানা টু’ ছবিতে  কার্তিক আরিয়ানের সঙ্গে দেখা যাবে তাকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর