× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৭ জুলাই ২০২০, মঙ্গলবার

ফের ঈশিতা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৭:৩৬

চলতি বছরের শুরুতে গানের মধ্য দিয়ে দর্শক-শ্রোতাদের সামনে আসেন জনপ্রিয় অভিনেত্রী ঈশিতা। ‘আবার এলো যে সন্ধ্যা’ গানটি কাভার করেন তিনি। তার সঙ্গে দ্বৈত কণ্ঠে গানটি গেয়েছেন পুত্র যাভীর দৌলা। এরইমধ্যে মা-ছেলের এ গানটি প্রশংসিত হচ্ছে বেশ। এবার ফের গান নিয়ে আসছেন ঈশিতা। খুব শিগগির নতুন একটি গানে কণ্ঠ দেবেন। এর কথা ও সুর করেছেন সাদাত হোসেন। ঈশিতা বলেন, গানের সঙ্গে আছি ছোটবেলা থেকেই।
অন্যান্য ব্যস্ততার মধ্যেও বাসায় গানের চর্চা নিয়মিত করি। কিন্তু প্রফেশনাল কাজটি হয়তো সেভাবে করা হয় না। ভালো কথা ও সুরের গান পেলে নিয়মিতই গান প্রকাশ করার ইচ্ছা আছে।  এদিকে সম্প্রতি মাহমুদুর রহমান হিমির রচনা ও পরিচালনায় ‘কেনো’ শিরোনামের একটি নাটকেও অভিনয় করেন তিনি। এ নাটকে তার বিপরীতে অভিনয় করেছেন আফরান নিশো। গান ও অভিনয়ের বাইরে চলতি বছরে ক্যামেরার পিছনেও কাজ করার ইচ্ছা প্রকাশ করেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর