× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ১ এপ্রিল ২০২০, বুধবার

বুঝে শুনে সাবিলা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৭:৪০

গত বছরের অক্টোবরে বিয়ে করেন হাল সময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী সাবিলা নূর। স্বামী নেহালকে নিয়ে বেশ ভালোই সংসার চলছে তার। পাশাপাশি চুটিয়ে কাজও করছেন তিনি। বিশেষ করে চলতি বছরটা বেশ ভালোভাবেই শুরু করেছেন তিনি। বিভিন্ন নাটকে আগের চাইতে আরো পরিণত সাবিলাকে আবিষ্কার করা যাচ্ছে। ২০১৪ সালে মডেলিংয়ের মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন সাবিলা নূর। সাবিলা অভিনীত প্রথম নাটক ‘ইউ টার্ন’। এরপর নিয়মিত অভিনয় করে গেছেন নাটকে।
অভিনয়ের বাইরেও বিভিন্ন বিষয় নিয়ে এর আগে আলোচনায় থেকেছেন তিনি। তবে চলতি বছরের পথটা বেশ বুঝে শুনে চলতে চান এ তারকা। এরইমধ্যে তার অভিনীত এ বছরের বেশ কিছু নাটক প্রশংসিত হয়েছে। এরমধ্যে রযেছে ‘ইন এ রিলেশনশিপ’, ‘তবুও তুমি’, ‘জাস্ট ফ্রেন্ডস’, ‘তোমার প্রেমে পাগল’, ‘ফিরে আয়’, ‘মিডেল ক্লাস প্রেম’, ‘২০০৮ এ লাভ টেল’ প্রভৃতি। এ নাটকগুলোতে ভিন্ন ভিন্ন চরিত্রে দেখা গেছে সাবিলাকে। এদিকে ভালোবাসা দিবসের পর পর কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। নাটকে কাজের এ ব্যস্ততা চলবে মাসজুড়ে। তবে মার্চের প্রথম সপ্তাহ সাবিলা বিরতি নেবেন অভিনয় থেকে। পরীক্ষার জন্য এক সপ্তাহের বিরতি নিয়েই ফের পহেলা বৈশাখ ও ঈদের নাটক নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন সাবিলা। চলতি বছরের পরিকল্পনা নিয়ে তিনি বলেন, এ বছর আমার যে কাজগুলো দর্শকরা পেয়েছেন সেগুলো বেশ প্রশংসিত হয়েছে দর্শকমহলে। আর এ কারণে আমার উৎসাহটা আরো বেড়ে গেছে। আসলে আমি অনেক নাটকে কাজ না করে ভালো কিছু কাজ করতে চাই। তাই চলতি বছরটা সেই লক্ষ্য নিয়েই এগুচ্ছি। একটু বুঝে শুনে পথ চলছি। গল্প ও চরিত্রকে বেশি প্রাধান্য দিচ্ছি। আমি আশা করছি এ বছর আরো ভালো কিছু কাজ দর্শকরা চলতি বছর উপহার পাবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর