× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার

কুলাউড়ায় এক রাতে ৫ দোকানে চুরি

বাংলারজমিন

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি | ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৭:৫৯

কুলাউড়ায় এক রাতে তালা ও শাটার  ভেঙে ৫ ব্যবসা প্রতিষ্ঠানে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের চৌধুরী বাজারে তালাবদ্ধ দোকানের তালা ভেঙে নগদ টাকা ও দোকানের ভেতরে থাকা মালামালসহ নিয়ে পালিয়ে গেছে চোরেরা। হঠাৎ করে রাতের বেলায় চুরির খবরে স্থানীয় ব্যবসায়ী ও সাধারণ জনগণ আতঙ্কের মধ্যে রয়েছেন। তারা উপজেলা প্রশাসনকে অবগত করে চোরদের চিহ্নিত করে আইনের আওতায় এনে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন। স্থানীয় ব্যবসায়ী ও পুলিশ সূত্রমতে, মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় চৌধুরী বাজার এলাকার ব্যবসায়ীরা প্রতিদিনের মতো দোকান বন্ধ করে যান। পরদিন বুধবার সকাল সাড়ে ৯ টায় দোকানে প্রবেশের সময় চোখে পড়ে তালা ভাঙা ও ভিতরের সবকিছু তছনছ। পরে দেখেন আগের দিনের বিক্রয়ের নগদ টাকা ও মূল্যবান মালামাল নেই। এদিকে একই বাজারের রুকন ট্রেডার্সের নগদ ১ লাখ ৪৮ হাজার ৯৯২ টাকা, সাঈদ ইলেকট্রোনিক্সের নগদ ১ লাখ টাকা, মেসার্স খালেদ ট্রেডার্স থেকে নগদ ৭০ হাজারসহ প্রায় দেড় লক্ষ টাকার মালামাল, আকুল মিয়ার পাম্প থেকে নগদ ৪ হাজার টাকা ও স্থানীয় তফই মিয়ার ফার্মেসি থেকে নগদ ১৮ হাজার টাকাসহ মূল্যবান ওষুধ চুরি করে নিয়ে যায় চোরেরা।
এই চুরির ঘটনায় সব মিলিয়ে বাজারের ৫টি দোকানের  নগদ প্রায় সাড়ে ৩ লাখ টাকা এবং আরো আড়াই লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়েছে বলে জানান ব্যবসায়ীরা।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়াদৌস হাসান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। সংঘবদ্ধ চোরদের চিহ্নিতের মাধ্যমে গ্রেপ্তার করতে পুলিশ তৎপর রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর