× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পেলেন খুবি’র ছয় শিক্ষার্থী

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৮:০২

 ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৮’ পেয়েছেন খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) ৬ জন শিক্ষার্থী। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্কুলের মধ্যে সর্বোচ্চ সিজিপিএ প্রাপ্তিতে তাদের বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের উদ্যোগে আয়োজিত প্রধানমন্ত্রী স্বর্ণপদক দেয়া হয়। গতকাল সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই স্বর্ণপদক দেন।
অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান উপস্থিত ছিলেন। তিনি প্রধানমন্ত্রী স্বর্ণপদকপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিনন্দন জানান।
খুলনা বিশ্ববিদ্যালয়ের স্বর্ণপদকপ্রাপ্তরা হলেন- বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের গণিত ডিসিপ্লিনের তন্ময় বৈরাগী। জীববিজ্ঞান স্কুলের এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের ফারহান তানভীর। ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনের শাহানাজ আক্তার, সমাজ বিজ্ঞান স্কুলের অর্থনীতি ডিসিপ্লিনের রোজিনা আক্তার, কলা ও মানবিক স্কুলের ইংরেজি ডিসিপ্লিনের রওজাতুন্নেসা, চারুকলা স্কুলের প্রিন্টমেকিং ডিসিপ্লিনে আসমা চৌধুরী। অনুষ্ঠানে মোট ৩৬টি সরকারি বিশ্ববিদ্যালয়ের ১৭২ জন মেধাবী শিক্ষার্থীর মধ্যে এই স্বর্ণপদক দেয়া হয়।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর