× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার

শিবগঞ্জে এক সপ্তায় ৩ খুন

বাংলারজমিন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি | ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৮:০৩

বগুড়ার শিবগঞ্জে এক সপ্তাহের ব্যবধানে বিএনপি কর্মীসহ ৩ জন খুন হয়েছে। দিনেদুপুরে কেটে নেয়া হয়েছে একজনের হাতের সবগুলো আঙ্গুল। খুনের শিকার ৩ জনের মধ্যে ২ জনই নারী। যাদের শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করেছে পুলিশ। এসব ঘটনায় এই এলাকায় আতঙ্ক বিরাজ করছে। বুধবার  সকাল ৯টার দিকে উপজেলার রায়নগর ইউনিয়নের আচলাই নামাপাড়া গ্রামের ধান ক্ষেত থেকে শিরিনা সুলতানা (২৩) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে শিরিনার স্বামী পলাতক রয়েছে। এঘটনার মাত্র ৪ দিন আগে ২২শে ফেব্রুয়ারি সকালে উপজেলার রায়নগর ইউনিয়নের হাতিবান্ধা গ্রামের কলার বাগান থেকে গলায় ওড়না পেঁচানো অজ্ঞাত নারীর (৩০) লাশ উদ্ধার করে পুলিশ।
ওই নারীর পরনে লাল ও কালো পোশাক, হাতে শাখা, সিঁথিতে সিঁদুর ছিলো।
পুলিশ ধারনা করে সেদিন ভোর রাতের দিকে তাকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এদিকে গত ২০শে ফেব্রুয়ারি সকাল ৯টার দিকে বাস থেকে নামিয়ে উপজেলার চন্ডিহারা খোলাগাছির মোড়ের লিচুবাগানে নিয়ে আপেল মাহমুদ নামের এক বিএনপি কর্মীকে ছুরিকাঘাতে হত্যা করে দুর্বৃত্তরা। এসময় নিহতের ভাই মামুনের হাতে কোপ দিয়ে সবগুলো আঙুল কেটে বিচ্ছিন্ন করে পালিয়ে যায় তারা। নিহত আপেল মাহমুদ ও আহত আল মামুন বগুড়া সদরের গোকুল ইউনিয়নের পলাশবাড়ী গ্রামের আবদুল মান্নান কসাইয়ের ছেলে। এসব ঘটনা সম্পর্কে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, ঘটে যাওয়া এই তিনটি খুনের ঘটনা সম্পর্কে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে। দ্রুত দোষিদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে। নিরাপত্তার বিষয়ে জানতে চাইলে ওসি জানান, আমরা মানুষের নিরাপত্তা বিধানে সচেষ্ট আছি। তবে পারিবারিক কারণে খুন হলে আমরা সেখানে কিছু করতে পারি না। তবে পারিবারিক কোন ঝামেলার অভিযোগ পেলে আমরা ব্যবস্থা নিয়ে থাকি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর