× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার

কেরানীগঞ্জে তিন অবৈধ পানির কারখানা সিলগালা

বাংলারজমিন

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি | ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৮:১৮

ঢাকার কেরানীগঞ্জে আগানগর এলাকায় তিনটি অবৈধ পানির কারখানা সিলগালা ও দুইজনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্তরা হচ্ছেন মো. আনোয়ার হোসেন (৩৮) ও মো. মনির হোসেন (৪৩)। গতকাল কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দেব নাথের নেতৃত্বে  দক্ষিন কেরানীগঞ্জ থানার আগানগর এলাকায় কারখানা তিনটিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসের অফিস সহকারী মো. শরীফ হোসেন খান জানান, দীর্ঘদিন যাবত দক্ষিণ কেরানীগঞ্জ থানার আগানগর এলাকায় কিছু অসাধু ব্যবসায়ী নোংরা ও অপরিচ্ছন্ন অবস্থায় অবৈধভাবে নলকূপের পানি বোতজাত করে রাজধানী ঢাকার বিভিন্ন শপিংমল, অফিস আদালতে বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দেব নাথের নেতৃত্বে ওই তিনটি অবৈধ কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়।
এ সময় কারখানা তিনটিকে সিলগালা করে দেয়া হয় এবং মো. আনোয়ার হোসেনকে ১৫ দিন মো. মনির হোসেনকে ৭দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর