× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার

মৌলভীবাজারে মশার লার্ভা ধ্বংস কর্মসূচির উদ্বোধন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে | ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৮:১৯

মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে মশার বংশ বিস্তার রোধে লার্ভা ধ্বংস কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। গতকাল সকালে শহরের গির্জাপাড়ায় এলাকায় পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক নাজিয়া শিরিন। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মিছবাহুর রহমান, মৌলভীবাজার প্রেসক্লাব সভাপতি আবদুল হামিদ মাহবুব,সাধারণ সম্পাদক সালেহ এলাহী কুটিসহ অন্যরা। এ সময় পৌর মেয়র বলেন, পৌরসভার ৯টি ওয়ার্ডে মশার লার্ভা ধ্বংস করতে প্রতিদিন চারটি মেশিন দিয়ে ঔষুধ ছিটানো হবে। এ কার্যক্রম আগামী দুই মাস পর্যন্ত চলবে। তবে পৌর কর্তৃপক্ষের পাশাপাশি সকল নাগরিককে নিজ বাড়ি ও আশপাশ এলাকা পরিচ্ছন্ন রাখার আহ্বান জানান জেলা প্রশাসকসহ উপস্থিত অতিথিরা।
 কালেক্টরেট সহকারী সমিতির কর্মবিরতি
এদিকে পদ পরিবর্তন ও বেতন গ্রেড উন্নতীকরণের দাবিতে কর্মবিরতি পালন করেছে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) মৌলভীবাজার। মাঠ পর্যায়ে বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসক,উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে কর্মরত গ্রেড ১৩ হতে গ্রেড ১৬ ভুক্ত কর্মচারীদের পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে তারা দিনব্যাপী কর্মবিরতি পালন করে। গতকাল সকাল থেকে বিকেল পর্যন্ত জেলা কালেক্টরেট অফিসের সামনে সভা সমাবেশের মাধ্যমে তারা এই কর্মসূচী পালন করে।
বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) সমাবেশে বক্তব্য রাখেন এ,কে সেলিম,সাধারণ সম্পাদক মো: মুশফিকুর রহমান, তপন কান্তি ধর, কমল পদ দে, মো. আব্দুল হাশেম, আব্দুর রব, মো. বাদশা মিয়া, নিরেন্দ্র কুমার দেবনাথ, এম এ কাউছার, সুব্রত ধর, জহির উদ্দিন, সালমান বখস প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর