× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৪ এপ্রিল ২০২০, শনিবার

যশোরে ছাত্রাবাস থেকে অস্ত্র-গুলি ও বোমা উদ্ধার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, যশোর থেকে | ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৮:১৯

যশোর শহরতলীর শেখহাটি এলাকার একটি ছাত্রাবাসে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশি-বিদেশি আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ ও মাদকদ্রব্য উদ্ধার করেছে পুলিশ। এসময় দু’টি  চোরাই মোটরসাইকেলও জব্দ করা হয়। এর সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো- যশোর পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী তৌফিক ইসলাম, ৪র্থ বর্ষের শিক্ষার্থী আবু হেনা রোকন ও কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের ২য় বর্ষের ছাত্র রাফিউন। পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে কাজী ছাত্রাবাসে অভিযান শুরু করে। এ সময় সেখানকার বিভিন্ন রুমে তল্লাশি চালিয়ে একটি বিদেশি শটগান, একটি পিস্তল, ৫ পিস বোমা, ৫ রাউন্ড শটগানের গুলি, বিপুল পরিমাণ ইয়ারগানের গুলি, বোমা  তৈরির সরঞ্জাম, দেশীয় অস্ত্র, বিদেশি মদ, ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়।
 
ওই ছাত্রবাসটি স্থানীয় সন্ত্রাসীদের গোপন আস্তানা ও অস্ত্রভান্ডার হিসেবে ব্যবহৃত হয়ে আসছিল। এছাড়াও সেখান থেকে অস্ত্র ও মাদক  চোরাচালানের সিন্ডিকেট পরিচালনা করা হত বলে দাবি পুলিশের।
এদিকে, রাত ১টার দিকে অভিযান সাময়িক স্থগিত করা হলেও আজ সকাল থেকে পুনরায় ওই মেসে তল্লাশি কার্যক্রম চালানো হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর