× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৩১ মার্চ ২০২০, মঙ্গলবার

বিয়ে করলেন সৌম্য সরকার

খেলা

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি | ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৮:৫৭

গতকাল মধ্যরাতে খুলনা ক্লাব মিলনায়তনে সাতক্ষীরার ছেলে জাতীয় দলের তারকা ক্রিকেটার সৌম্য সরকারের বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হবে। আগামী শুক্রবার রাতে সাতক্ষীরা শহরের মোজাফ্‌ফর গার্ডেনে হবে বৌভাত। জাতীয় দলের তারকা ক্রিকেটার সৌম্য সরকার আজ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। খুলনার টুটপাড়া এলাকার প্রিয়ন্তি দেবনাথ পূজাকে বিয়ে করছেন তিনি। পারিবারিক আয়োজনে বুধবার মধ্যরাতে খুলনা ক্লাব মিলনায়তনে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হবে। কনে প্রিয়ন্তি দেবনাথ পূজার জন্মস্থান খুলনায় হলেও বর্তমানে বাবা-মায়ের সঙ্গে রাজধানীর গ্রীন রোডে বসবাস করেন। পূজার বাবা গোপাল দেবনাথ একজন ওষুধ ব্যবসায়ী। সৌম্য সরকার সাতক্ষীরা শহরের মধ্যকাটিয়া এলাকার সাবেক জেলা শিক্ষা কর্মকর্তা কিশোরী মোহন সরকারের ছেলে।
মা নমিতা রানী সরকার গৃহিণী। তিন  ভাইয়ের মধ্যে সৌম্য সবার ছোট।
সৌম্য সরকারের বাবা সাতক্ষীরা জেলার শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকার এসব তথ্য নিশ্চিত করে জানান, আজ ২৬ ফেব্রুয়ারি বিয়ে এবং ২৮শে ফেব্রুয়ারি বৌ-ভাত অনুষ্ঠান। সাতক্ষীরা শহরের অদূরে মোজাফ্‌ফর গার্ডেনে বৌ-ভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বিয়েতে প্রায় দেড় হাজার অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছে। এছাড়া সৌম্য সরকারের খেলোয়াড় বন্ধুরা অংশ নেবেন এই বিয়েতে। তিনি বলেন, সৌম্য সরকারের বিয়ের দিন জিম্বাবুয়ের সঙ্গে টেস্ট শেষ হয়েছে। বিধায় এই খেলায় যারা অংশ নেবে তারা হয়তো বৌ-ভাত অনুষ্ঠানে  আসতে পারবেন না। তবে জাতীয় দলের যেসব খেলোয়াড় ওই টেস্টে অংশ নেবে না তাদের অংশ নেয়ার কথা রয়েছে।
বিয়ের পিঁড়িতে বসছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকার। সব কিছু ঠিকঠাক, এখন শুধু মালাবদলের অপেক্ষা। এ শুভ সংবাদ দিয়েছেন খোদ সৌম্য নিজে গণমাধ্যমকে। তিনি বলেন, ২৬শে ফেব্রুয়ারি আমার গায়ে হলুদ আর ২৮শে ফেব্রুয়ারি বিয়ে আমার গ্রামের বাড়ি সাতক্ষীরায় হবে অনুষ্ঠান। পাত্রী আগে থেকেই চেনা-জানা। দুই পরিবারের সম্মতিতে সংসার জীবন শুরু করছি।
বিয়ে উপলক্ষে বিসিবি থেকে ২৯শে ফেব্রুয়ারি পর্যন্ত ছুটি নিয়েছেন সৌম্য। যে কারণে জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজের টেস্ট ম্যাচ (২২-২৬শে ফেব্রুয়ারি) মিস করেন তিনি। এ বাঁহাতি ব্যাটসম্যান বলেন, আগে থেকেই মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছিলাম। উপযুক্ত সময়ে লগ্ন খুঁজছিলাম। অবশেষে সেটি পেয়ে যাওয়ায় এ মাসেই বিয়ে করছি। ফলে টেস্ট ম্যাচ খেলা হলো না। তবে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য প্রস্তুত থাকবো। সুযোগ পেলে অবশ্যই খেলবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর