× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৩১ মার্চ ২০২০, মঙ্গলবার
করোনা ভাইরাস আতঙ্ক

দর্শকশূন্য মাঠে খেলবেন রোনালদো-মার্টিনেজরা

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৮:৫৯

চীন থেকে সারা বিশ্বে ছড়িয়ে পড়ছে প্রাণঘাতী করোনা ভাইরাস। এর প্রভাব পড়েছে ইতালির ফুটবলেও। করোনা ভাইরাস ছড়িয়ে পড়তে পারে এমন আশঙ্কায় গত সপ্তাহে ইতালিয়ান সিরি আ ফুটবল লীগের তিনটি ম্যাচ স্থগিত করা হয়। স্থগিত হয় ইতালির নিচু সারির লীগও। সিরি আ কর্তৃপক্ষ আগামী সপ্তাহের পাঁচটি ম্যাচ দর্শকশূন্য মাঠে আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছে। রোববার ঘরের মাঠে ইন্টার মিলানকে আতিথ্য দেবে জুভেন্টাস। ক্রিস্টিয়ানো রোনালদো-লাউতারো মার্টিনেজরা এ ম্যাচে খেলতে নামবেন দর্শকহীন স্টেডিয়ামে। এছাড়া উদিনেস, এসি মিলান. পার্মা ও সাসুওলোর মতো দলগুলো লড়াই করবে শূন্য গ্যালারির সামনে।
করোনা ভাইরাস ছড়িয়ে পড়া থামাতে দর্শকহীন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ইউরোপা লীগের ম্যাচও। আগামীকাল ইউরোপা লীগ শেষ ষোলোর ফিরতি লেগে ইন্টার মিলান আতিথ্য দেবে লুডোগোরেটসকে। মঙ্গলবার নেপলসে উয়েফা চ্যাম্পিয়ন্স লীগের নাপোলি-বার্সেলোনা  ম্যাচের আগে স্বাস্থ্য পরীক্ষা দিতে হয় সফরকারী লিওনেল মেসিদের। উত্তর ইতালিতে করোনা ভাইরাস আতঙ্ক বিরাজ করছে। সেখানে আবদ্ধ রাখা হয়েছে ১০টি শহর। আক্রান্ত হয়েছে ২২৯ জন। এর মধ্যে ৭ জন মারা গেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর