× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৪ এপ্রিল ২০২০, শনিবার

ডিমলায় পরকীয়ার জেরে স্ত্রীকে খুন

বাংলারজমিন

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি | ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৯:০১

 নীলফামারীর ডিমলায় পরকীয়া প্রেমের জেরে মোহছেনা বেগম (৩৫) স্ত্রীকে খুন করেছে স্বামী। সে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার পশ্চিম বালিঘাট গ্রামের মৃত শহর উল্লাহর পুত্র মোফাজ্জল হোসেন (মোফা)-এর দ্বিতীয় স্ত্রী। গতকাল দুপুরে নীলফামারীর ডিমলা উপজেলার ছাতনাই বালাপাড়া (হোসেনের মোড়) গ্রাম থেকে নিহতের রক্তাত্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
নিহতের পরিবার জানায়, প্রায় ১৮ বছর আগে প্রেমের সূত্রে মোফাজ্জল হোসেনের সাথে মোহছেনা বেগম (৩৫)-এর বিয়ে হয়। তাদের ঘরে ২টি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পরে প্রায়ই সময় নিহতের স্বামী জয়পুরহাট ও ঢাকা শহরে শ্রমিকের কাজের জন্য অবস্থান করতো। নিহতের বড় ভাই গোলাম মোস্তফা জানায়, এক সপ্তাহ আগে তার বোনের স্বামী মোফাজ্জল হোসেন বাড়িতে আসলেও বাড়িতে রাত না কাটিয়ে বাজারে অবস্থান করতো। এমতাবস্থায় মঙ্গলবার দিনগত রাতে সিদ কেটে ঘরে ঢুকে ধারাল ছোরা দিয়ে ঘুমন্ত অবস্থায় সে তার স্ত্রী  মোহছেনাকে খুন করে পালিয়ে যায়। এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঘটনাস্থল থেকে মোফাজ্জল হোসেনের হাতে লেখা একটি হ্যান্ড নোট উদ্ধার করেছে থানা পুলিশ।
ওই হ্যান্ড নোটে তার স্ত্রীর সঙ্গে পরকীয়া জড়িত এক আওয়ামী লীগ নেতাসহ ৩ জনকে দায়ী করা হয়েছে। এ ঘটনার পর থেকে ওই ৩ জন গাঢাকা দিয়েছে। ডিমলা থানার অফিসার ইনচার্জ মফিজ উদ্দিন শেখ বলেন, একটি হাতে লেখা কাগজ পাওয়া গেছে। তবে এটি পরীক্ষা-নিরীক্ষা ছাড়া কিছু বলা যাবে না। খুনিকে গ্রেপ্তার করলেই সব জানা যাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর