× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৯ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার

গুরুতর অসুস্থ পরিচালক আনোয়ার সিরাজী

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ১২:৫৮

চলচ্চিত্র পরিচালক আনোয়ার সিরাজী গুরুতর অসুস্থ হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন এ তথ্য জানান। তিনি বলেন, গত রোববার হৃদক্রিয়ায় আক্রান্ত হলে তাকে দ্রুত হাসপাতালে নেয়া হয়। রাজধানীর জাতীয় হৃদরোগ রোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন তিনি। সার্বক্ষণিক তার খোঁজখবর রাখা হচ্ছে। জানা যায়, আনোয়ার সিরাজী বর্তমানে ৪র্থ তলার ৬ নং ওয়ার্ডে ডা. খন্দকার শহিদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন। দু-একদিনের মধ্যে তার এনজিওগ্রাম করাতে হবে। আনোয়ার সিরাজী বর্তমানে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্ব পালন করছেন।
চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি তিনি বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া তিনি আবৃত্তিকারও। ‘শয়তানের আজরাঈল’, ‘সোনার ময়না পাখি’, ‘অরুণ শান্তি’, ‘কমিশনার’ নামের সিনেমাগুলো নির্মাণ করে পরিচিতি লাভ করেন তিনি।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর