× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৩০ মার্চ ২০২০, সোমবার

‘মশা যেন ভোট খেয়ে না ফেলে’

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ১:৩৭

নব-নির্বাচিত ঢাকার দুই সিটির মেয়রদের মশা নিয়ন্ত্রণে তৎপর হওয়ার নির্দেশ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মশা ক্ষুদ্র হলেও অনেক শক্তিশালী। মশা নিয়ন্ত্রণে সবাইকে ব্যবস্থা নিতে হবে। মশা যেন ভোট খেয়ে না ফেলে সেদিকে খেয়াল রাখার কথাও বলেছেন  তিনি। আজ বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নব-নির্বাচিত দুই মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠানে  প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, ডেঙ্গু নিয়ে সমস্যা। এখন থেকেই এই মশা নিয়ন্ত্রণে সবাইকে ব্যবস্থা নিতে হবে। সেদিকেও আপনাদের (নতুন মেয়র ও কাউন্সিলরদের) দৃষ্টি দিতে হবে। মশা আপনার ভোট যেন খেয়ে না ফেলে।
মশা ক্ষুদ্র হলেও অনেক শক্তিশালী এটা মাথায় রাখতে হবে। সেদিকে আপনারা বিশেষভাবে নজর দেবেন। যেন সঠিক ভাবে এটা (মশা নিয়ন্ত্রণে ওষুধ প্রয়োগসহ প্রয়োজনীয় সব পদক্ষেপ) করা হয়।
করোনো ভাইরাস সংক্রমণ রোধে সরকারের প্রস্তুতি সম্পর্কে প্রধানমন্ত্রী বলেন, মাঝেমধ্যে একেকটা ঝামেলা আসে। এখন যেমন করোনা ভাইরাস দেখা দিয়েছে। এর থেকে কীভাবে বাংলাদেশকে মুক্ত করা যায় তার জন্য যথাযথ পদক্ষেপ আমরা নিচ্ছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
নাম প্রকাশে অনিচ্ছুক
২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৮:২৮

বাংলাদেশের মশার ভোট খাওয়ার ক্ষমতা নাই । ভোট দেওয়া এবং খাওয়ার অধিকার ও ক্ষমতা একমাত্র আওয়ামী লীগের ই আছে ! সদ্য শেষ হওয়া সিটি নির্বাচনের ভোট মশা খেতে পারেনি । মশার রিজিক কেড়ে নিয়েছে আওয়ামী লীগ !

jamal
২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৩:৪৮

এখন আর ভোট বলে কিছু নাই।যাকে আপনার ভাল লাগবে সেই পাশ করবে।তবে মশাটা নিয়ে কিছু বলে সাবদান করা হয়েছে তা না হলে পদ চলে যেতে পারে

মোঃ আবুল কাশেম
২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৩:২৭

মাননীয় প্রধানমন্ত্রী আপনাকে ধন্যবাদ, Mayor দের কে মশার কথা সরণ করাইয়া দেওয়া জন্য ꫰

arif
২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ২:৪৬

ha ha ha ..............

অন্যান্য খবর