× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৩০ মার্চ ২০২০, সোমবার

পাটমন্ত্রী নভেল করোনা ভাইরাসে আক্রান্ত নন

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৩:০৮

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যায় হাসপাতালে চিকিৎসাধীন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী নভেল করোনা ভাইরাস আক্রান্ত নন বলে জানিয়েছে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান-আইইডিসিআর।
মন্ত্রীর অসুস্থতা নিয়ে গুঞ্জনে ছড়ানোর পর বৃহস্পতিবার আইইডিসিআরের নিয়মিত ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ বিষয়ে একটি ব্যাখ্যা দেন ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।
তিনি বলেন, বস্ত্র ও পাটমন্ত্রী নভেল করোনাভাইরাসে আক্রান্ত নন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আমরা জানতে পেরেছি, উনি অন্য অসুস্থতা নিয়ে সেখানে গেছেন।
অধ্যাপক ফ্লোরা বলেন, ২২৯-ই নামের যে ভাইরাসের কথা বলা হচ্ছে সেটা একটি সাধারণ সর্দি জ্বরের ভাইরাস, যেটা আমাদের দেশে সব সময় আছে। আমাদের দেশে যে সাধারণ সর্দি জ্বর হয়, যেটাকে আমরা কমন ফ্লু বা কমন কোল্ড বলি, এটা সেই জাতীয় ভাইরাস।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর