× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ২৮ মার্চ ২০২০, শনিবার

দিল্লির দাঙ্গা বিধ্বস্ত এলাকার ড্রেন থেকে উদ্ধার দুই মৃতদেহ, মৃত্যু বেড়ে ৪৪

ভারত

কলকাতার প্রতিনিধি | ১ মার্চ ২০২০, রবিবার, ৮:১২

 দিল্লির দাঙ্গায় মৃতের সংখ্যা বেড়েই চলেছে। রবিবার দাঙ্গা বিধ্বস্ত গোকুলপুরীর ড্রেন থেকে উদ্ধার করা হয়েছে দুটি মৃতদেহ। ফলে দাঙ্গার সহিংসতায় এখন পর্যন্ত মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৪৪। এদিন সকালে একটি ড্রেন থেকে প্রথমে উদ্ধার করা হয়েছে একটি মৃতদেহ। পওে বিকেলে আরও একটি মৃতদেহ ড্রেন থেকেই উদ্ধার করা হয়েছে। মৃতদেও পরিচয় জানা যায় নি। এর আগে এক গোয়েন্দা কর্মীরও মৃতদেহও ড্রেন থেকে উদ্ধার করা হয়েছিল্ ময়না তদন্তে জানা গিয়েছে, তাকে প্রবল ভাবে মার ধর করা হয়েছে। এমনকি ছুরিকাঘাতও করা হয়েছে।
এখনও উত্তর পূর্ব দিল্লির দাঙ্গা বিধ্বস্ত এলাকায় পরিবেশ থমথমে রয়েছে। পুরিশের বিধিনিষেধও লাগু রয়েছে। আতঙ্ক বিরাজ করছে স্থানীয় মানুষের মনে। এদিন দিল্লি চেম্বার কমার্সের পক্ষ থেকে জানানো হয়েছে, প্রাথমিকভাবে চারদিনের সহিংসতায় প্রায় ২৫ হাজার কোটি রুপির ক্ষতি হয়েছে। ৫৭টি দোকান, ৫০০ যানবাহন ও গাড়ি, ৬টি গুদাম, ২টি স্কুল, ৪টি কারখানা ্টবেং ৪টি ধর্মস্থানে আগুন লাগানো হয়েছে। দিল্ওি সরকার জানিয়েছেন, উপদ্রুত এলাকার থমথমে পরিস্থিতির কারণে স্কুলগুলি ৭ মার্চ পর্যন্ত বন্ধ থাকবে। এদিকে শ্হাীন বাগে পুলিশ ১৪৪ ধারা জারি করেছে। সেখানে ্ প্রায় এক হাজার পুলিশ এবং ১২ কোম্পানি আধাসামরিক বাহিনী নিয়োগ করা হয়েছে নিরাপত্তার জন্য।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর