× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ১ এপ্রিল ২০২০, বুধবার

রাবি’র দুই শিক্ষার্থী ধর্ষণ মামলায় কারাগারে

শিক্ষাঙ্গন

রাবি সংবাদদাতা | ১২ মার্চ ২০২০, বৃহস্পতিবার, ৫:৫৪

ধর্ষণ মামলায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দুই ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে বিশ্ববিদ্যালয়ের শাহ মখদুম (এসএম) হল থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার (১২ই মার্চ) দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে। এটি নিশ্চত করেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ।

গ্রেপ্তারকৃতরা হলেন, লোক প্রশাসন বিভাগের ২০১৪-১৫ সেশনের ছাত্র জাহিদ হাসান শোভন (২৬) ও সমাজ বিজ্ঞান বিভাগের ২০১৪-১৫ সেশনের ছাত্র তরুণ (২৫)।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ বলেন, বুধবার (১১ই মার্চ) রাত সাড়ে ১০ টার দিকে ভুক্তভোগীর বাবা থানায় এসে মামলা করেন। তারপর বুধবার দিবাগত রাত দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল শাহ্ মখদুম  (এসএম) হল থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

মামলার এজহারে উল্লেখ করা হয়, ভুক্তভোগী ভর্তি পরীক্ষার প্রস্তুতির জন্য জাহিদ হোসেনের কাছে প্রাইভেট পড়তেন। গত ১৫ই ফেব্রুয়ারি সকালে বিশ্ববিদ্যালয়ের এসএম হলের পেছনে ফাঁকা মাঠে ভুক্তভোগীতে প্রাইভেট পড়াতে বসেন তিনি। পড়ানো শেষে দুপুর সাড়ে ১২ টার দিকে গল্প করার কথা বলে রাজশাহী কমার্স কলেজের পাশে তরুণের এক আত্মীয়র বাসায় নিয়ে যায়। সেখানে তিনি ধর্ষণের শিকার হন।
ভুক্তভোগীর বাবা থানায় এসে জাহিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর