× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩১ অক্টোবর ২০২০, শনিবার

লন্ডন থেকে ফিরেই কোয়ারেন্টিনে গেলেন মিমি ও জিৎ

ভারত

কলকাতা প্রতিনিধি | ১৮ মার্চ ২০২০, বুধবার, ৮:২১

অভিনেতা জিৎ-র প্রযোজনা সংস্থার চলচ্চিত্র ’বাজি’র শুটিংয়ের জন্য লন্ডন গিয়েছিলেন জিৎ, মিমি চক্রবর্তী সহ গোটা টিম। তবে আগামী ১৮ মার্চের পরে ইউরোপ থেকে ভারতে ফিরতে পারবেন না এমন নির্দেশিকা পেয়েই ’বাজি’র শুটিং বন্ধ রেখে চলে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন টিমের সকলে। সেই মত জিৎ ও মিমিবুধবার সকালে লন্ডন থেকে কলকাতায় ফিরেই কোয়ারেন্টিনে গিযেছেন। অবশ্য এদিন কলকাতা বিমানবন্দরে নামা মাত্রই বিভিন্ন রকম পরীক্ষানিরীক্ষার মধ্যে দিয়ে যেতে হয়েছে দুই তারকাকে। সরকারি নির্দেশিকা মেনেই বিমানবন্দর থেকে সোজা বাড়ি গিয়ে আইসোলেশনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারা। অভিনেত্রী মিমি চক্রবর্তী জানিয়েছেন, আগামী ১৪ দিন বাড়িতেই থাকবেন তিনি। সরকারি নির্দেশিকা মেনেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। একইসঙ্গে বন্ধ করে দেওয়া হয়েছে এই অভিনেত্রী সাংসদের পাটুলির অফিসও।
সপ্তাহখানেক আগে কলকাতা ছেড়ে লন্ডন যাবার আগে মিমি মাস্ক পরিহিত একটি ছবি সামাজিক মাধ্যমে দিয়েছিলেন। এদিন অবশ্য তার মুখে কোনও মাস্ক ছিল না। তবে জিৎ, অভিষেকদের মাস্ক পরে থাকতে দেখা গিয়েছে। এদিকে দক্ষিন আফ্রিকা থেকে পরিচালক সৃজিত মুখোপাধ্রায় ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও শুটিং বন্ধ রেখে কলকাতায় ফিওে আসছেন। এরপরই নিয়মত তাদেরও কোয়ারেন্টিনে থাকতে হবে। সম্প্রতি অস্ট্রেয়া থেকে ফিলে এসে গায়ক অভিনেতা অঞ্জন দত্তও কোয়ারেন্টিনে রয়েছেন বলে নিজেই জানিয়েচেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর