× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ২৯ মার্চ ২০২০, রবিবার

টোলারবাগের মৃত রোগীকে চিকিৎসা দেয়া ডাক্তার হাসপাতালে

করোনা আপডেট

অনলাইন ডেস্ক | ২৩ মার্চ ২০২০, সোমবার, ১০:৪৬
প্রতীকী ছবি

রাজধানীর টোলারবাগ এলাকার এক বাসিন্দা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শনিবার মৃত্যবরণ করেন। তিনি মিরপুরের ডেল্টা হাসপাতালে চিকিৎসা নিতে যান। সেই রোগীকে চিকিৎসা দেয়া ডাক্তার রোববার রাত থেকে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি মারাত্মক শ্বাসকষ্ট নিয়ে কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি হন। তাকে রাখা হয়েছে নিবিড় পরিচর্যা কেন্দ্রে।

ডেল্টা হাসপাতালের একজন চিকিৎসক জানান, শনিবার প্রথম তিনি শ্বাসকষ্টের কথা জানান। আইইডিসিআর তার নমুনা সংগ্রহ করেছে। রোববার বিকেল থেকে তার শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
A.M.Atiqullah
২৩ মার্চ ২০২০, সোমবার, ৫:৫৭

যারা আমাদের চিকিৎসা দেবেন তাদের সুরক্ষা যদি নিশ্চত না হয় তবে পরিস্থিতি আরও ভয়বহ হবে।

Mizanur Rahman
২২ মার্চ ২০২০, রবিবার, ১০:১৩

করোনার পরীক্ষা করা হচ্ছ খুবই সীমিত পরিসরে। কাজেই কোনো রোগী করোনার সামান্যতম লক্ষণ নিয়েও যদি হাসপাতালে আসে তবে তাকে চিকিৎসার ক্ষত্রে ডাক্তারদেরকে আরো সাবধানতা অবলম্বন করা দরকার। অন্যথায় চিকিৎসকরাই যদি আক্রান্ত হয়ে যান তাহলে পরিস্থিতি আরো ভয়াবহ হবে তাতে কোনো সন্দেহ নেই।

Raju
২৩ মার্চ ২০২০, সোমবার, ১০:৫০

যারা আমাদের চিকিৎসা দেবেন তাদের সুরক্ষা যদি নিশ্চত না হয় তবে পরিস্থিতি আরও ভয়বহ হবে।চিকিৎসক রা আর সেবা দিতে পারবেন না।

অন্যান্য খবর