× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ২৯ মার্চ ২০২০, রবিবার

মৌলভীবাজারে লন্ডন ফেরত নারীর মৃত্যু

করোনা আপডেট

মৌলভীবাজার প্রতিনিধি | ২৩ মার্চ ২০২০, সোমবার, ৩:৪৬

মৌলভীবাজারে যুক্তরাজ্য ফেরত ৬৫ বছর বয়সী এক প্রবাসী নারীর মৃত্যু হয়েছে। তিনি শহরের কাশিনাথ সড়কের দীঘিরপারের মকসুদ ভিলার মালিকের স্ত্রী। ২০-২৫ দিন আগে যুক্তরাজ্য থেকে বাংলাদেশে এসেছিলেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা নিহতের বাসায় গিয়ে আলামত সংগ্রহ করছেন। এদিকে কাশিনাথ সড়কটি পুলিশ নিয়ন্ত্রণে নিয়ে লোক চলাচল সীমিত করে দিয়েছে। তবে এ ব্যাপারে এখনো সিভিল সার্জন অফিস থেকে কোন তথ্য নিশ্চিত করা হয়নি। প্রেস ব্রিফিংয়ে বিষয়টি সম্পর্কে জানানো হবে বলে জানান সিভিল সার্জন অফিসের কর্মকর্তা ডা. রোকসানা ওয়াহিদ রাহি।
 
মৌলভীবাজার পৌরসভার ১ নং ওয়ার্ডে কাউন্সিলর স্বাগত কিশোর দাশ চৌধুরী জানান, মৌলভীবাজার শহরের কাশিনাথ সড়কের মকসুদ ভিলার মালিকের স্ত্রী ২০-২৫ দিন আগে যুক্তরাজ্য থেকে দেশে আসেন। গতকাল রাতে তিনি বাসায় মারা যান।
হাসপাতালে নেয়ার পর তাকে মৃত ঘোষণা করা হয়।  তিনি কফ ও সর্দিজ¦রে ভুগছিলেন। বর্তমানে ওই নারীর শরীরের আলামত সংগ্রহের জন্য সিভিল সার্জন অফিসের লোক বাসায় গেছেন।  

মৌলভীবাজার সিভিল সার্জন অফিসের কর্মকর্তা ডা. রোকসানা ওয়াহিদ রাহি বলেন, আমরা এই মুহূর্তে খুব ব্যস্ত আছি। বিষয়টি ব্রিফিং করে জানানো হবে।

মৌলভীবাজারের পুলিশ সুপার ফারুক আহমদ পিপিএম (বার) জানান, শহরের কাশিনাথ সড়কে লোক চলাচল সীমিত রাখতে পুলিশ আপাতত বেষ্টন করে রেখেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
২৩ মার্চ ২০২০, সোমবার, ৫:১৫

আলামত সংগ্রহ করে কবর দেওয়া হবে। যদি করোনা আক্রান্ত হন তবে ইতিমধ্যে পরিবার ও আত্মীয় স্বজন , প্রতিবেশী ও গৃহকর্মীদের মাঝে পৌছে গেছে। প্রবাসী দেশে ঢুকার সঙ্গে সঙ্গে পরীক্ষা করার ব্যবস্থা না করলে মহামারীর সুনামি হবে।

অন্যান্য খবর