× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ২৯ মার্চ ২০২০, রবিবার

তারাকান্দায় স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা

বাংলারজমিন

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি | ২৪ মার্চ ২০২০, মঙ্গলবার, ৭:২২

ময়মনসিংহের তারাকান্দায় এক সন্তানের জননী স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টার অভিযোগে শাশুড়ি ও ননদকে পুলিশ আটক করেছে। জানা গেছে, উপজেলার কাকনী ইউনিয়নের পুঙ্গুয়াই গ্রামের সোহেল মিয়া (৩০), তার স্ত্রী এক সন্তানের জননী শিরিনা আক্তার (২৫)কে কেরোসিন ঢেলে গত রোববার বিকালে হত্যার চেষ্টা করে। অগ্নিদগ্ধ শিরিনার ডাক-চিৎকারের আশেপাশের লোকজন আসতে থাকলে পাষণ্ড স্বামী সোহেল পালিয়ে যায়। স্থানীয় লোকজন অগ্নিদগ্ধ শিরিনা আক্তারকে উদ্ধার করে ফুলপুর হাসপাতালে ভর্তি করে। উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ব্যাপারে অগ্নিদগ্ধ শিরিনা আক্তারের পিতা সিরাজ আলী বাদী হয়ে পাষণ্ড স্বামী সোহেল, শাশুড়ি ফুলেমা বেগম ও ননদ শিউলী আক্তারকে আসামি করে তারাকান্দা থানায় মামলা দায়ের করে।
তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের জানান, পারিবারিক বিরোধের জের ধরে সোহেল তার স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা করে। পুলিশ শাশুড়ি ফুলেমা বেগম ও ননদ শিউলী আক্তারকে গ্রেপ্তার করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর