× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ২৯ মার্চ ২০২০, রবিবার

লালমোহন হাসপাতালের ডাক্তার-নার্সরা শঙ্কায়

বাংলারজমিন

লালমোহন (ভোলা) প্রতিনিধি | ২৪ মার্চ ২০২০, মঙ্গলবার, ৭:২৩

ভোলার লালমোহন উপজেলায় বিদেশ ফেরত ১৭৯ জন প্রবাসী অবস্থান করছেন। এদের সকলে রয়েছে প্রশাসনের নজরদারিতে। এখন পর্যন্ত কারও মধ্যে দেখা দেয়নি করোনা ভাইরাসের লক্ষণ। তবে কারও করোনা ভাইরাসের লক্ষণ দেখা দিলে যারা চিকিৎসা প্রদান করবেন তারাই রয়েছে আতঙ্কে। করোনা রোগীদের সেবার জন্য লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার নার্সদের সুরক্ষার জন্য প্রয়োজনীয় পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) নেই। এ নিয়ে হাসপাতালের কর্তব্যরত ডাক্তার-নার্সরা আতঙ্কে রয়েছেন।
হাসপাতালের নার্সরা বলেন, করোনার রোগীকে সেবাদানের আগে আমাদের নিজেদের সুরক্ষা অতীব জরুরি হলেও এখানে এমন কোনো ব্যবস্থা নেই। এতে নিজেরাই ঝুঁকির মধ্যে রয়েছি। তাই মাস্কসহ প্রয়োজনীয় সামগ্রী বাহির থেকে ক্রয় করতে হচ্ছে।
লালমোহন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. মহসিন খান বলেন, রোগীদের সেবার জন্য যেসব কিছুর প্রয়োজন, তার জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।
আশা করছি খুব শিগগিরই সেগুলো এসে পৌঁছাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর