× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৩০ মার্চ ২০২০, সোমবার

সিলেটের টুকরো খবর

বাংলারজমিন

| ২৪ মার্চ ২০২০, মঙ্গলবার, ৮:১০

মাস্ক ও হ্যান্ড ওয়াশ বিতরণ
স্টাফ রিপোর্টার, সিলেট থেকে: করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেনতা বৃদ্ধির লক্ষ্যে চেতনা যুব পরিষদের উদ্যোগে মাস্ক ও হ্যান্ড ওয়াশ বিতরণ করা হয়েছে। গতকাল নগরীর আম্বরখানা বরকতিয়া সুপার মার্কেট এলাকায় চেতনা যুব পরিষদের সভাপতি জুলকার নায়েন-এর অর্থায়ানে মাস্ক ও হ্যান্ড ওয়াশ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সিলেট বিভাগীয় তথ্য অফিস-এর উপপরিচালক জুলিয়া জেসমিন মিলি।
চেতনা যুব পরিষদ-এর ভারপ্রাপ্ত সভাপতি মো. আব্দুল হাসিবের সভাপতিত্বে চেতনা যুব পরিষদের সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন-এর পরিচালনায় অন্যানোরদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সহসভাপতি রোটারিয়ান আব্দুল মুহিত দিদার, আব্দুস সোবহান আজাদ, সহ সাধারণ সম্পাদক এইচ.এম. কাওছার আহমদ, সহ অর্থ সম্পাদক আমির উদ্দিন পাবেল, সাংগঠনিক সম্পাদক ইসমত ইবনে ইসহাক সানজিদ, তারেক মজুমদার, হাফিজ মো.আমিন উদ্দিন, এম.এ মালেক খান শাফি, এম নূরুল ইসলাম, বোরহান উদ্দিন আহমদ প্রমুখ।
মহানগর আওয়ামী লীগের লিফলেট বিতরণ
সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেছেন, আমাদের সবাইকে সচেতন হতে হবে, স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। গতকাল সোমবার সিলেট মহানগর আওয়ামীলীগের উদ্যোগে নগরীর ২৭টি ওয়ার্ডে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে লিফলেট বিতরন কার্যক্রম উদ্বোধনকালে এ কথা বলেন। নগরীর চৌহাট্টা এলাকায় সিলেট মহানগর আওয়ামী লীগের উদ্যোগে নগরীর ২৭টি ওয়ার্ডে সভাপতি ও সেক্রেটারীর কাছে নিজ নিজ এলাকায় বিতরণের জন্য ৩০ হাজার লিফলেট হস্তান্তর করা হয়। এ সময় মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন উপস্থিত ছিলেন।
৩১শে মার্চ পর্যন্ত সকল প্রেস বন্ধ ঘোষণা
করোনা ভাইরাস বিস্তার ঠেকাতে আগামী ২৫ থেকে ৩১শে মার্চ ২০২০ খ্রি. পর্যন্ত সিলেটের সকল প্রেসের কার্যক্রম বন্ধ থাকবে। সিলেট প্রেস মালিক কল্যাণ সমিতির সভাপতি মেহেদী কাবুল ও সাধারণ সম্পাদক আমিনুল হক বেলাল গতকাল এক বিবৃতিতে জানিয়েছেন প্রেসের কর্মকর্তা-কর্মচারী ও গ্রাহকদের স্বাস্থ্যের ঝুঁকি বিবেচনায় সকল কার্যক্রম ও সেবা প্রদান বন্ধ থাকবে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর