× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ২৮ মার্চ ২০২০, শনিবার

ট্রাম্পের রসিকতা! (ভিডিও)

করোনা আপডেট

মানবজমিন ডেস্ক | ২৪ মার্চ ২০২০, মঙ্গলবার, ১:২১

যুক্তরাষ্ট্রে করোনা বিশেষজ্ঞ ডা. ডেবোরাহ বিরস্ক সংবাদ সম্মেলন করছিলেন সপ্তাহান্তে। এ সময় তার ডানদিকে দাঁড়িয়েছিলেন প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প। সংবাদ সম্মেলনের এক পর্যায়ে ডেবোরাহ বলেন, সপ্তাহান্তে তার হাল্কা জ্বর হয়েছিল। এটা শুনেই ‘উহ-ওহ’ বলেই রসিকতা করে তার থেকে দূরে ছিটকে যান ট্রাম্প। এ নিয়ে যুক্তরাষ্ট্রের মিডিয়াগুলোতে গুরুত্ব দিয়ে রিপোর্ট প্রকাশ করেছে। বৃটিশ ট্যাবলয়েড পত্রিকা দ্য সান-এর মার্কিন সংস্করণে এ নিয়ে বলা হয়, ডা. ডেবোরার জ্বর হলেও তিনি সংবাদ সম্মেলনে জানান পরীক্ষায় তার করোনা ভাইরাস নেগেটিভ এসেছে। অর্থাৎ তিনি করোনা সংক্রমিত নন। সোমবার তিনি হোয়াইট হাউজের কাছেই সংবাদ সম্মেলনে এসব তথ্য প্রকাশ করেন।
বলেন, শনিবার আমার অল্প পরিমাণ জ্বর হয়েছিল। এ কথা বলতেই রসিকতা করে ডেবোরার কাছ থেকে ছিটকে দূরে সরে যান। মজা করে তখন ডেবোরাও তার ডান হাত বাড়িয়ে প্রেসিডেন্টের এ অবস্থার দিকে ইঙ্গিত করেন এবং চোখ ঘোরান। সঙ্গে সঙ্গে অবশ্য তার আগের অবস্থানে ফিরে আসেন ট্রাম্প। এ সময় সেখানে দাঁড়ানো ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স ও প্রতিরক্ষামন্ত্রী মাইক পম্পেও মিট মিট করে হাসছিলেন। ট্রাম্প তার আগের অবস্থানে ফিরে তাদের সঙ্গে কথা বলেন। ছবি ও ভিডিওসহ এ খবরটি প্রকাশ করেছে দ্য সান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর