× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩০ অক্টোবর ২০২০, শুক্রবার

করোনার জন্য সার্জারি পেছালো সুমনের

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৫ মার্চ ২০২০, বুধবার, ৬:৫৮

দেশের জনপ্রিয় রক ব্যান্ড অর্থহীনের প্রতিষ্ঠাতা এবং দলনেতা সাইদুস সালেহীন খালেদ সুমন ওরফে বেসবাবা সুমন দীর্ঘদিন ধরেই অসুস্থ। ক্যানসারের সঙ্গে লড়াই করে বারবার ফিরে এসেছেন তিনি, ধরেছেন গিটার। তবে সুমন নতুন করে স্পাইনাল কর্ডের সমস্যায় ভুগছেন।  সে কারণে গেল ১৮ই মার্চ জার্মানির একটি হাসপাতালে অস্ত্রোপচারের কথা ছিল তার। এই অস্ত্রোপচারে পঙ্গু হয়ে যাওয়ার সম্ভাবনাও আছে তার। এমন খবর নিজেই জানিয়েছিলেন সুমন।  তবে বিশ্বজুড়ে করোনা ভাইরাস ছড়িয়ে পড়ায় জরুরি সেই অস্ত্রোপচার করাতে জার্মানি  যেতে পারেননি এ শিল্পী। সমপ্রতি এক  ফেসবুক স্ট্যাটাসে সুমন জানিয়েছেন, আমার এই মাসের ১৮ তারিখ জার্মানি যাওয়ার কথা ছিল সার্জারির জন্য। জার্মানির অবস্থা ভালো না। ইনফ্যাক্ট গোটা পৃথিবীর অবস্থাই খারাপ।
আমার শরীরের অবস্থাও ভালো না, সার্জারিটা জরুরি। তারপরেও যাওয়ার চেষ্টা করিনি। সুমন ভক্তদের কাছে অনুরোধ করে আরো লিখেছেন, আপনারাও একটু  চেষ্টা করেন, অতিরিক্ত দরকার ছাড়া বাসা থেকে বের হবেন না। ছুটি, আড্ডা, অনুষ্ঠান, কক্সবাজার, নীলগিরি এই অবস্থা শেষ হওয়ার পরেও থাকবে। বরং অসাবধান হলে ভবিষ্যতে আমরা নিজেরাই নাও থাকতে পারি। চলুন, আরেকটু দায়িত্ববান হই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর