× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩০ অক্টোবর ২০২০, শুক্রবার

করোনা নিয়ে আসিফের ‘আসবে বিজয়’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৬ মার্চ ২০২০, বৃহস্পতিবার, ৭:২৯

সারা বিশ্ব এখন করোনা ভাইরাসে বিপর্যস্ত। দেশের মানুষকে এ বিষয়ে সচেতন করতে ‘আসবে বিজয়’-শিরোনামে একটি গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় শিল্পী আসিফ আকবর। এতে তার সঙ্গে আরো কণ্ঠ দিয়েছেন মুহিন, হৈমন্তী, রাজীব প্রমুখ। গানটি লিখেছেন জামাল হোসেন। এর সুর-সংগীত করেছেন মুহিন খান। করোনা নিয়ে গান গাওয়া প্রসঙ্গে আসিফ আকবর বলেন, আমাদের দেশেও এ ভাইরাসটির ব্যাপকতা দিন দিন বেড়েই চলেছে। সবাইকে অনুরোধ করছি আতঙ্কিত না হওয়ার জন্য। সঠিকভাবে নিয়ম মেনে চলুন।
জনসমাগম এড়িয়ে চলুন। যারা বিদেশ থেকে এসেছেন তারা নিজেদের মতো করেই নিরাপদে থাকুন। আপনার পরিবারের ভালোর জন্যই আপনাদের সাবধানে থাকতে হবে। ভবিষ্যতে বড় দুর্যোগ থেকে রক্ষা পাওয়ার লক্ষ্যে আমাদের নিজেদেরকে নিজেদেরই প্রস্তুত করতে হবে। গুজবে কেউ কান দেবেন না। গুজব এড়িয়ে চলবেন। আবার গুজব ছড়ানোর কেউ চেষ্টা করবেন না। আমরা জাতি ধর্ম বর্ণ দল নির্বিশেষে বাংলাদেশের সবাই যেন করোনার বিরুদ্ধে জয়ী হতে পারি সেই লক্ষ্যেই কাজ করে যাবো। আমাদের সতর্ক থাকতে হবে যেন আমরা খাদ্য সংকটে না পড়ি। কেউ যেন অযথাই খাদ্য মজুত না করেন। কেউ যদি মজুত করেন তাহলে তা প্রশাসনকে জানানোর জন্য অনুরোধ করছি। আমাদের সবার ডাক্তারদের সেবা প্রদান করাকে অনুপ্রাণিত করতে হবে। সবার সুস্থ, সুন্দর জীবন কামনা করছি। সেইসঙ্গে সবাইকে সতর্ক করার লক্ষ্যেই আমি ‘আসবে বিজয়’-গানে কণ্ঠ দিয়েছি। এটি একটি সময়োপযোগী সচেতনতামূলক গান। এর কথা, সুর আশা করছি সবাইকে করোনার ব্যাপারে সতর্ক করতে উদ্বুদ্ধ করবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর