× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার

ভি সিরিজের নতুন ফোন আনছে ভিভো

অনলাইন

অর্থনৈতিক রিপোর্টার | ২৫ মার্চ ২০২০, বুধবার, ৭:৩৫

দেশের বাজারে ভি সিরিজের নতুন ফোন ভি১৯ আনছে বহুজাতিক মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। সুপার নাইট মুড ফটোগ্রাফি প্রযুক্তির ফোনটির মাধ্যমে অন্ধকারেও স্পষ্ট ও প্রাণবন্ত ছবি তোলা যাবে। এছাড়াও ফোনটিতে যুক্ত করা হয়েছে ডুয়াল আইভিউ সেলফি ক্যামেরা।  

ভিভো বাংলাদেশ জানায়, ভিভো ভি১৯ ফোনটির পেছনে চারটি ও সামনে দুইটি ক্যামেরা থাকবে। সেলফি ক্যামেরা দুটি ৩২ ও ৪ মেগাপিক্সেলের এবং পেছনে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা রয়েছে। ক্যামেরায় যুক্ত হয়েছে সুপার নাইট মুড ফটোগ্রাফি, ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, ম্যাক্রো ক্যামেরা, মুভি মোডসহ চমৎকার সব ফিচার। ফোনটির রেজ্যুলোশন ১০৮০ী২৪০০ পিক্সেল।

৮জিবি র‌্যামের ভি ১৯- এ থাকবে ১২৮ জিবি রম, যা ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।
এছাড়াও থাকবে- টাইপ সি রিভার্সেবল ইউএসবি।

জানা যায়, বাংলাদেশসহ বিভিন্ন দেশে ভি১৭ স্মার্টফোন গ্রাহকপ্রিয় হওয়ার পর ভি সিরিজের সবচেয়ে আধুনিক এ ফোনটি বাজারে আনছে বহুজাতিক প্রযুক্তি প্রতিষ্ঠান ভিভো। আগামী এপ্রিলে ফোনটি বাজারে পাওয়া যেতে পারে। তবে এর দাম এখনও প্রকাশ করেনি কোম্পানিটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর