× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ ডিসেম্বর ২০২০, বুধবার

ইডেন গার্ডেন্সকে হাসপাতাল বানাচ্ছেন গাঙ্গুলি

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৬ মার্চ ২০২০, বৃহস্পতিবার, ৮:০৯

করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে ভারতজুড়ে চলছে ২১ দিনের লকডাউন। দেশের মানুষকে এই লকডাউন মেনে চলতে সচেতন করছেন রাজনীতিবিদ, বলিউড তারকা থেকে শুরু করে সাবেক ও বর্তমানে ক্রিকেটাররা। ভারত ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি দিলেন দারুণ এক প্রস্তাব। করোনার বিরুদ্ধে লড়াইয়ে প্রয়োজনে কলকাতার ইডেন গার্ডেন্সকে অস্থায়ী হাসপাতাল বানাতে সরকারকে দিয়ে দেয়া হবে বলে জানালেন বিসিসিআই সভাপতি। সংবাদ সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে (পিটিআই) তিনি বলেন, ‘সরকার চাইলে ইডেন গার্ডেন্সকে মেডিকেল সেন্টার বানাতে পারে। এই মুহূর্তে যা যা কিছু প্রয়োজন, আমরা তা করবো। এটা নিয়ে কোনো সমস্যা নেই।’ ভারতের বড় স্টেডিয়ামগুলোর একটি কলকাতার বিখ্যাত ইডেন গার্ডেন্স। এর ডরমেটরি ও ইনডোর সুবিধা বিশ্বমানের।
১৮৬৪ সালে নির্মিত এই স্টেডিয়ামটির ধারণক্ষমতা প্রায় ৬৬ হাজার। ২০১১ ওয়ানডে বিশ্বকাপের জন্য সংস্কার করা হয় ভারতের ‘হোম অব ক্রিকেট’। সংস্কারের আগে ভারতের সবচেয়ে পুরনো স্টেডিয়ামটির ধারণক্ষমতা ছিল এক লাখ।



অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর