× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার

করোনা সন্দিহান সেই নারীর নমুনা সংগ্রহ করলো আইইডিসিআর

করোনা আপডেট

অনলাইন ডেস্ক | ২৬ মার্চ ২০২০, বৃহস্পতিবার, ১০:১৮

দীর্ঘদিন অসুস্থ থাকা ও করোনা ভাইরাস সংক্রমণের লক্ষণ থাকা আতিকা রোমা নামের ওই নারীর নমুনা সংগ্রহ করেছে সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। গতকাল রাতেই এক ফেসবুক পোস্টে এ তথ্য নিশ্চিত করেন তিনি।  

ওই ফেসবুক পোস্টে আতিকা রোমা লেখেন,
‘ব্লাড স্যাম্পল কালেক্ট করতে আজ সন্ধ্যায় বা আগামীকাল সকালে একটি টিম বাসায় আসবে। অহলধহ জড়ু জানিয়েছেন। আরও অনেক বন্ধু ও শুভাকাংখী বিশেষ করে মিডিয়ার, সবাই নিজ নিজ জায়গা থেকে চেষ্টা করেছেন।
সিস্টেমের গলায় পিস্তল ঠেকিয়ে এই সহায়তা আমি নিতে চাইনি। একজন সাধারণ নাগরিক হিসেবেই আমি আমার অসুখের জন্য সঠিক ডায়াগনোসিস চেয়েছিলাম।
এর আগে, সেবা না পেয়ে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরার ওপর ক্ষোভ প্রকাশ করেছেন আতিক রোমা।
আতিকা রোমা নামের ওই নারী সোমবার দুপুরে সামাজিক মাধ্যম ফেসবুকে নিজের আইডিতে অসুস্থ হওয়া, করোনার লক্ষণ, আইইডিসিআরের সঙ্গে যোগাযোগ করাসহ বিস্তারিত অভিজ্ঞতা তুলে ধরেন। সেখানে তিনি মীরজাদী সেব্রিনা ফ্লোরার সমালোচনা করেন। মাত্র ১ ঘণ্টার মধ্যে তার স্ট্যাটাসটি প্রায় দুই হাজার শেয়ার হয়।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মাসউদ
২৬ মার্চ ২০২০, বৃহস্পতিবার, ৪:০৭

তাদের মত পাওয়ারফুল ব্যাক্তিদের যদি এই অবস্থা হয়! তাহলে সাধারন নাগরিকদের কি হবে? ভাবতেই শরীর শিওরে উঠছে।

Mahfuz
২৬ মার্চ ২০২০, বৃহস্পতিবার, ১:৪০

করোনা টেস্টের রেজাল্ট টা যেন সঠিক হয়, দয়া করে এসব নিয়ে আর কুনো লুকোচুরি করবেন।

অন্যান্য খবর