× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৮ জানুয়ারি ২০২১, সোমবার

সিলেটে ‘হাতধোয়া’ নিয়ে সংঘর্ষে আহত ২০

অনলাইন

অনলাইন ডেস্ক
(৯ মাস আগে) মার্চ ২৬, ২০২০, বৃহস্পতিবার, ১০:৫০ পূর্বাহ্ন

হাতধোয়া কর্মসূচি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে সিলেটে আহত হয়েছেন ২০ জন। করোনা ভাইরাস সংক্রমণ রোধে নেয়া হয় ‘হাত ধোয়া’ কর্মসূচি। এ নিয়ে দুই পক্ষের মধ্যে দেখা দেয় বিরোধ। তা থেকে শুরু হয় সংঘর্ষ। এতে আহত হন দু’পক্ষের লোকজন। এ ঘটনা ঘটেছে বুধবার রাতে সিলেটের পশ্চিম কাজলশাহ এলাকায়। এদিন বিকেলে সিলেট সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ডের এতিম স্কুল রোডের কিছু যুবক ‘হাতধোয়া’ কর্মসূচি পালন করে। তখন পশ্চিম কাজলশাহ এলাকার গিয়াস মিয়া নামের এক ব্যক্তির হাতে স্প্রে দিতে গেলে তিনি গালিগালাজ করেন।
বিষয়টি নিয়ে পশ্চিম কাজলশাহ এলাকার বাসিন্দা ও এতিম স্কুল এলাকার বাসিন্দাদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। ফলে সন্ধ্যার পর ফের উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। এ সময় এতিম স্কুল রোডের বেশ কিছু যুবক অস্ত্রশস্ত্র নিয়ে স্থানীয় বাসিন্দা গিয়াস মিয়ার বাসায় হামলা চালায় এবং ভাঙচুর করে কয়েকটি দোকান। এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে তুমুল সংঘর্ষ ও ইটপাটকেল নিক্ষেপ শুরু হয়। এতে অন্তত ২০ জন আহত হয়। এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি সেলিম মিঞা মিডিয়াকে বলেন, আহতদের মধ্যে একজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় চলে গেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
আবুল কাসেম
২৬ মার্চ ২০২০, বৃহস্পতিবার, ১:৩৯

হাত ধুইসনা, মর গিয়ে ভাগাড়ে। কিন্তু সমস্যা হলো শুধু নিজেই তো মরবি না সাথে দেশটাকেও মারবি। পুলিশের বেতের বাড়ি ছাড়া অসভ্যদের প্রাপ্য আর কীইবা হতে পারে?

অন্যান্য খবর