× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার

সুবিধাবঞ্চিতদের পাশে পপি

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৭ মার্চ ২০২০, শুক্রবার, ৭:০০

করোনা সচেতনতায় নিজ গ্রামে সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়ালেন জনপ্রিয় অভিনেত্রী পপি। এই অভিনেত্রী বর্তমানে অবস্থান করেছেন নিজের গ্রাামের বাড়ি খুলনায়। সেখানেই তিনি দিনমজুর ও পথচারীদের জীবাণু প্রতিরোধে সচেতন করার পাশাপাশি মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছেন। নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে মাস্ক বিতরণের কিছু ছবি দিয়েছেন অভিনেত্রী। এছাড়া সবাইকে সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়ানোরও আহ্বান জানিয়েছেন তিনি। এ প্রসঙ্গে পপি মানবজমিনকে বলেন, এই রকম একটা সময়ের জন্য আমরা কেউ প্রস্তুত ছিলাম না। সারা বিশ্ব করোনা ভাইরাসে আতঙ্কিত। এটি থেকে বাঁচার জন্য সচেতনতার বিকল্প কিছু নেই।
আমি আমার জায়গা থেকে যতটুকু সম্ভব হচ্ছে সচেতন করার চেষ্টা করছি। পাশাপাশি শ্রমজীবী মানুষদের ক্ষুদ্র সাহায্যের চেষ্টা করেছি। শহরের তুলনায় গ্রামের মানুষ করোনা ভাইরাস সম্পর্কে তেমন কিছুই জানেন না। তাই নিজ গ্রামের কিছু মানুষকে সচেতন করার চেষ্টা করেছি। এছাড়াও বাংলাদেশসহ বৈশ্বিক এই মহামারি থেকে সবাই যাতে রক্ষা পায় সেজন্য তিনি কোরআন শরীফ খতম ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর