× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার
তা র কা য খ ন ঘ রে

‘সময় কাটছে বই পড়ে’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৭ মার্চ ২০২০, শুক্রবার, ৭:০০

অভিনেত্রী জাকিরা বারী মম  করোনা ভাইরাস নিয়ে সতর্কতা হিসেবে গত এক সপ্তাহ ধরে বাসায় অবস্থান করছেন। ছোট পর্দার বিভিন্ন সংগঠন মিলে গত ২২ থেকে ৩১শে মার্চ পর্যন্ত শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়। এ সিদ্ধান্তের আগেই শুটিংয়ে অংশ নেওয়া বন্ধ করে দিয়েছেন মম। এ প্রসঙ্গে তিনি বলেন, পূর্বসতর্কতার কারণেই একক এবং ধারাবাহিকসহ অনেকগুলো নাটকের কাজ বাতিল করে দিয়ে সর্বক্ষণের জন্য বাসায় অবস্থান শুরু করি। তবে বাসায় থাকলেও পরিবারের সবার কাছ থেকে যতটা সম্ভব দূরত্ব বজায় রাখছেন এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদেরও সচেতন করছেন। প্রয়োজনীয় নিয়ম মেনে চলছেন এবং পর্যাপ্ত ভিটামিন সি খাচ্ছেন। শুধু নিজে না, পরিবারের সবাই যেন এই সময়টায় সুস্থ থাকে, সেদিকে খেয়াল রাখছেন।
মম বলেন, এই মুহূর্তে সবারই বাইরে যাওয়া বন্ধ। কাজের ব্যস্ততায় পরিবারের সবাইকে সেইভাবে সময় দেওয়া হয়ে ওঠে না। তাই সতর্কতার সঙ্গেই বাবা-মাসহ অন্যদের সময় দিচ্ছি। সময় কাটছে বই পড়ে। সেইসঙ্গে সিনেমাও দেখছি।
 আমাকে যারা সামাজিক যোগাযোগমাধ্যমে অনুসরণ করছেন তাদের সচেতন হতে উৎসাহিত করছি। করোনা ভাইরাসের প্রাদুভার্বের এই সময়টি নিয়ে মম বলেন, কেরোনা ভাইরাস আমাদের একার সমস্যা না। এটা বিশ্বের সবার সমস্যা। এটা একজনের মাধ্যমে সব মানুষের মধ্যে ছড়াতে পারে। তাই সমস্যা হলেও সবাইকে এই মুহূর্তে বাসায় থাকতে হবে। অন্যের মঙ্গলের জন্য হলেও
সবাই বাসায় থাকার চেষ্টা করবেন। ভক্তদের উদ্দেশে এই অভিনেত্রী বলেন, আমি বাসায় পর্যাপ্ত পানি এবং ভিটামিন সি খাচ্ছি। আপনারাও খান। এই মুহূর্তে আমাদের সবার সুস্থ থাকা জরুরি। সবাই সাবধান থাকবেন, মুখে যেন হাত না যায় সেদিকে খেয়াল রাখবেন। বাসায় থাকলেও নিয়মিত হাত সাবান বা হ্যান্ড স্যানিটাইজার দিয়ে ধোবেন বা মুছবেন। সবাইকে অনুরোধ করবো, আপনারা কালো জিরা খান, সেই সঙ্গে অবশ্যই বেশি বেশি পানি পান করুন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর