× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৪ এপ্রিল ২০২০, শনিবার

পাকুন্দিয়ায় দোকানপাট বন্ধ, রাস্তাঘাট ফাঁকা

বাংলারজমিন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি | ২৭ মার্চ ২০২০, শুক্রবার, ৭:০৬

করোনা ভাইরাস প্রতিরোধে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার সব দোকানপাট বন্ধ রয়েছে। রাস্তাঘাট একদম ফাঁকা। উপজেলা প্রশাসনের নির্দেশনানুযায়ী দোকানপাট ও যান চলাচল বন্ধ রেখেছে স্থানীয়রা। ওষুধের দোকান, মুদি দোকান ও কাঁচা বাজার খোলা থাকলেও ক্রেতা অনেক কম।
সরজমিনে গতকাল বেলা ১০টা থেকে ১টা পর্যন্ত পাকুন্দিয়া পৌর এলাকা ঘুরে এমন চিত্র লক্ষ্য করা গেছে।
জানা যায়, সম্প্রতি করোনা ভাইরাস বাংলাদেশসহ পুরো বিশে^ আতঙ্কে রূপ নিয়েছে। ইতিমধ্যে অনেকে এ ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। সারা বিশে^র ন্যায় বাংলাদেশেও এর প্রাদুর্ভাব দেখা দিয়েছে।
এর মধ্যে বেশ কয়েকজন আক্রান্ত হয়েছেন। মারাও গেছেন ৪-৫ জন। এমন পরিস্থিতিতে সরকার বেশকিছু পদক্ষেপ গ্রহণ করেছে। সরকারি ও স্বাস্থ্যবিধি মেনে চলতে সর্বসাধারণকে বারবার অনুরোধ করা হচ্ছে। এ প্রেক্ষিতে স্থানীয় প্রশাসন করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের বিভিন্ন দিকনির্দেশনা বাস্তবায়নে মাঠ পর্যায়ে দিনরাত কাজ করে যাচ্ছেন।
গত বুধবার পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত পাকুন্দিয়া উপজেলার সকল বাজারের সব দোকানপাট বন্ধ রাখতে বলা হয়। অটোরিকশা, সিএনজিসহ সকল যানবাহন বন্ধ রাখতেও বলা হয়। এছাড়া সকল ধরনের গণজমায়েত ও প্রয়োজন ব্যতীত ঘরের বাইরে বেরুনোর উপরও নিষেধাজ্ঞা করা হয়। তবে ওষুধের দোকান, মুদি দোকান ও কাঁচাবাজার খোলা রাখার নির্দেশ দেয়া হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর