× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৪ এপ্রিল ২০২০, শনিবার

দিনাজপুর যেন অবরুদ্ধ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে | ২৭ মার্চ ২০২০, শুক্রবার, ৭:০৬

 লকডাউন ঘোষণা না করা হলেও করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় পুলিশ প্রশাসনের একশনে দিনাজপুর যেন অবরুদ্ধ হয়ে পড়েছে। কাঁচামাল ও খাদ্য ছাড়া সব দোকানপাট বন্ধ রয়েছে। প্রয়োজন ছাড়া কাউকে রাস্তায় পেলে পুলিশ এলোপাতাড়ি লাঠিপেটাসহ পুলিশ ভ্যানে তুলে নিচ্ছেন। এ ঘটনায় শঙ্কিত হয়ে অনেকে প্রয়োজনেও বাড়ির বের হওয়া থেকে বিরত রয়েছে। তাছাড়া, সরকারি ঘোষণায় রেল, বাসসহ সব গণপরিবহন চলাচল বন্ধ রয়েছে।
এদিকে দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুস জানিয়েছেন, প্রতিদিনই হোম কোয়ারেন্টিনের সংখ্যা বাড়ছে। গত ২৪ ঘণ্টায় হোম কোয়ারেন্টিনে ৩৮জনসহ জেলায় এখন মোট ৪১৬ জন হোম কোয়ারেন্টিনে রয়েছে। এছাড়াও সুস্থ হয়ে ৩৩জন বাড়ি ফিরেছেন।
অন্যদিকে করোনা ভাইরাস বিস্তার রোধে সেনাবাহিনী গতকাল সকাল থেকে দিনাজপুর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় জীবাণুনাশক স্প্রে ছিটিয়েছেন। এতে সাধারণ মানুষের কাছে তারা পৌঁছে যাচ্ছেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর