× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৪ এপ্রিল ২০২০, শনিবার

মির্জাগঞ্জে দুস্থদের মাঝে খাদ্য সহায়তার সামগ্রী বিতরণ

বাংলারজমিন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি | ২৭ মার্চ ২০২০, শুক্রবার, ৭:১১

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে এবং দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সহায়তায় প্রান্তিক মানুষের মাঝে জরুরি ত্রাণসামগ্রী (খাদ্যসামগ্রী) বিতরণ করা হয়েছে। গতকাল সকালে উপজেলা পরিষদ চত্বরে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান খান মো. আবু বকর সিদ্দিকী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সরোয়ার হোসেন। উদ্বোধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা উপজেলার গোলখালী, রাণীপুর, কাঁকড়াবুনিয়াসহ বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে দরিদ্র রিকশাচালক, ভিক্ষুক ও দিনমজুরদের হাতে এ ত্রাণসামগ্রী তুলে দেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সরোয়ার হোসেন বলেন, করোনা সংক্রমণের বিস্তার রোধ ও প্রতিকারের জন্য নির্দেশানুযায়ী জনসমাগম নিষিদ্ধ থাকায় উপজেলার খেটে খাওয়া প্রান্তিক মানুষের জীবন ধারণে যেন কোনো সমস্যা না হয় সেই লক্ষ্যে দরিদ্র ও শ্রমজীবী মানুষের প্রত্যেককে ১০ কেজি চাল, ৫ কেজি আলু এবং  ২ কেজি ডাল বিতরণ করা হয়েছে।
এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রফিকুল ইসলাম ও আমার বাড়ি আমার খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারী মো. আল-আমিন উপস্থিত ছিলেন।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর