× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৪ এপ্রিল ২০২০, শনিবার

নারায়ণগঞ্জে সহস্রাধিক মানুষকে খাদ্যসামগ্রী দিলেন শামীমপত্নী

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ২৭ মার্চ ২০২০, শুক্রবার, ৭:১৩

করোনাভাইরাসের কারণে সারাদেশের মতো নারায়ণগঞ্জও কার্যত অচল হয়ে গেছে। আয়-রোজগার বন্ধ হয়ে গেছে হতদরিদ্র ও নিন্মবিত্ত মানুষের। এমন পরিস্থিতিতে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানেরপত্নী ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি। বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ শহরের চাঁদমারী এলাকায় স্বপ্নডানা স্কুলের সামনে ও হাজীগঞ্জ এলাকার পৃথক বস্তি এলাকায় হতদরিদ্র ও নি¤œবিত্তদের মাঝে এক হাজার প্যাকেট খাদ্য সামগ্রী দিয়েছেন তিনি। প্রতিটি প্যাকেটে ছিল ৫ কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার তেল, আধা কেজি লবন ও একটি সাবান। তার পক্ষ থেকে এসকল খাদ্যসামগ্রী বিতরণ করেছেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক। উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু। জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান লিপি ওসমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের আদর্শ।
তার পিতা বঙ্গবন্ধু সব সময় গরীবের পাশে ছিলেন। সেই শিক্ষা আমাদের প্রধানমন্ত্রী আমাদের দিয়েছেন। তিনি জানেন কিভাবে অসহায় পরিবারের পাশে দাঁড়াতে হয়। এই মুহূর্তে আমাদের সবার উচিত নিজ নিজ উদ্যোগে সাধারণ মানুষের পাশে দাঁড়ানো। করোনাভাইরাসের কারণে দিন আনা দিন খাওয়া মানুষগুলো কষ্টে আছে। তাদের কষ্ট লাঘবে তাদের পাশে দাঁড়ানো প্রত্যেকটি মানুষের দায়িত্ব ও কর্তব্য। আসুন আমরা সবাই তাদের পাশে দাঁড়াই।
সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক জানান, জেলা মহিলাসংস্থার চেয়ারম্যান লিপি ওসমানের দেয়া খাদ্য সামগ্রী আমরা বুঝে পেয়েছি এবং তা শ্রমজীবী মানুষের মধ্যে বিতরণ করা শুরু করে দিয়েছি। তিনি আরো জানান, ওনার মত সবাই একটু একটু করে হাত বাড়ালেই সবার দুঃখ ঘুচবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর