× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ২৮ মার্চ ২০২০, শনিবার

রূপগঞ্জে মহিলা লীগ নেত্রীকে লাখ টাকা জরিমানা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে | ২৭ মার্চ ২০২০, শুক্রবার, ৭:৪২

সরকারি কাজে বিঘ্ন ঘটানোর দায়ে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক ও মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী ইউপি সদস্য রেহানা আক্তারকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। বুধবার রাতে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম এ জরিমানা করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম জানান, বুধবার বিকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাতৃত্বকালীন ভাতা, গর্ভকালীন ভাতা প্রদান করাসহ ইন্টারনেটের মাধ্যমে উপজেলা প্রশাসনের সকল দপ্তরের সরকারি কাজ করার সময় কোন কারন ছাড়াই ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করে দেয় উপজেলা মহিলালীগের সাংগঠনিক সম্পাদক ও সরক্ষিত নারী ইউপি সদস্য রেহেনা আক্তারের মালিকানাধীন ইন্টারনেট সরবরাহকারী প্রতিষ্ঠান আশিক এন্টারপ্রাইজ। ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করে সরকারি কাজে বিঘ্ন ঘটায়। পুলিশ বুধবার সন্ধ্যায় এ ঘটনায় রেহানা আক্তারকে গ্রেপ্তার করেন।

রাতেই ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ১২ ধারায় এক লাখ টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের কারাদন্ড প্রদান করেন তাকে। রাতেই প্রতিষ্ঠানের মালিক রেহানা আক্তার জরিমানার এক লাখ টাকা পরিশোধ করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর