× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৭ এপ্রিল ২০২১, শনিবার

ফিরেন্সের প্রবাসী বাংলাদেশীরা ইতালী সরকারের পাশে

প্রবাসীদের কথা

ইসমাইল হোসেন ইতালি প্রতিনিধি
১২ মে ২০২০, মঙ্গলবার
সর্বশেষ আপডেট: ৬:০০ পূর্বাহ্ন


স্থানীয় সময় শনিবার বিকালে ফিরেন্স-এর সান্তা মারিয়া নুভা হাসপাতালের সভাপতি ও ফিরেন্স কমুনির কাউন্সিলর আন্দ্রিয়া ভানুচ্চির হাতে ৫ হাজার ইউরোর চেক তুলে দেওয়া হয়। এ সময় বাংলাদেশের কনস্যুলার জর্জিয়া গ্রানাটা উপস্থিত ছিলেন।

বাংলাদেশি কমিউনিটির পক্ষে আব্দুর রউফ (জীবন) ও কনস্যুলার জর্জিয়া গ্রানাটা স্বাস্থ্য খাতে ব্যয়ের জন্য ওই চেক ফিরেন্স কমুনির কাউন্সিলরের হাতে তুলে দেন।

এই উদ্যোগে অন্যদের মধ্যে ভূমিকা রেখেছেন নুরুল আলম (নুরু)কবির আহম্মদ, জাহাঙ্গীর আলম ভূইয়া (সাগর), আজাদ হোসেন (ইমাম), ওমর শিকদার,শরীফ মৃধা, সহ অনেকেই।  এছাড়া যাদের কাজ নাই তাদের মধ্যে ১০০ জনকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় বাংলাদেশ কমিউনিটি ফিরেন্সের প্রায় সব প্রবাসী সহযোগিতা করেছেন। এ উদ্যোগের অনলাইন কমিউনিকেশনের দায়িত্বে ছিলেন মোস্তাফিজুর রহমান (বোরহান)।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর