× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৭ জুন ২০২০, রবিবার

সিলেটে করোনা রোগী ৪০০

করোনা আপডেট

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ১৭ মে ২০২০, রবিবার, ১:৫৪

সিলেট বিভাগে এখন করোনা রোগীর সংখ্যা ৪০০ তে পৌছেছে। খুব দ্রুত এই সংখ্যা বাড়ছে। এখন প্রতিদিন গড়ে ৩০ থেকে ৪০ জন করে নতুন আক্রান্ত হচ্ছেন। এতে নতুন করে শঙ্কা দেখা দিয়েছে। গোলাপগঞ্জে এক বাড়িতে ১৩ জন করোনা আক্রান্ত হয়েছেন। স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা জানিয়েছেন- লকডাউন না মানার কারনেই এমন ঘটনা ঘটছে। স্বাস্থ্য বিভাগের রোববারের সর্বশেষ বুলেটিনে জানা গেছে- সিলেট বিভাগে করোনা ভাইরাসে সর্বমোট আক্রান্ত ৪০০ জন। ২৪ ঘন্টায় রোগি বেড়েছে ৪১ জন।
আক্রান্তদের মধ্যে সিলেট- ১৪১জন, সুনামগঞ্জ- ৬৯ জন, হবিগঞ্জ- ১২৯ জন ও মৌলভীবাজার- ৬১জন। এখন পর্যন্ত মারা গেছেন- ৬ জন, সুস্থ ৮২ জন। হাসপাতালে ভর্তি আছেন- ১৪৫ জন। সিলেট বিভাগে মোট কোয়ারেন্টাইনে রয়েছেন- ১০০১জন। এর মধ্যে সিলেটে ২৭২ জন, সুনামগঞ্জে ২১৮জন, হবিগঞ্জে ২৬৯জন ও মৌলভীবাজারে ৩৪২জন। ২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন রয়েছেন ৮৫ জন। কোয়ারেন্টাইন থেকে ছাড় পেয়েছেন ২৬০ জন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর