× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৭ জুন ২০২০, রবিবার

নারায়ণগঞ্জে করোনার থাবায় মৃত্যুর সংখ্যা ৬৩

করোনা আপডেট

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ১৭ মে ২০২০, রবিবার, ৫:৩৩

মরণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ২২ জন আক্রান্ত হয়েছে। এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৬৩১ জনে। মারা গেছেন আরও ২জন। ফলে মোট মৃত্যুর সংখ্যা ৬৩ জন। এছাড়া নতুন করে ৩৫ জনসহ মোট ৪২১ জন সুস্থ হয়েছেন।

১৭ মে (রোববার)  সকালে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এর তথ্য নিশ্চিত করেন।

এরমধ্যে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫৩, বন্দর উপজেলায় ৩৯, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৮০১, রূপগঞ্জ উপজেলায় ১২০, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৬২৬ ও সোনারগাঁও উপজেলায় ৯২ জন। পুরো জেলায় ১৬৩১ জন।
এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে  বন্দর উপজেলায় ১, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৪৪, রূপগঞ্জ উপজেলায় ১, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৫, সোনারগাঁও উপজেলায় ২ জন এবং আড়াইহাজার উপজেলায় কোন মৃত্যু নেই। পুরো জেলায় ৬৩জন।


উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয় নারায়ণগঞ্জে। ৩০ মার্চ  প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।
৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষনা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর