× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৭ জুন ২০২০, রবিবার

কক্সবাজারে আরো ২৩ জনের করোনা পজেটিভ

করোনা আপডেট

স্টাফ রিপোর্টার, কক্সবাজার থেকে | ১৭ মে ২০২০, রবিবার, ৬:২১

কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে  একজন ফলোআপ রোগীসহ ২৩ জনের করোনা পজিটিভ হয়েছে।  রোববার (১৭মে) ১৮৪ জনের স্যাম্পল টেস্টের মধ্যে নতুন করোনা শনাক্ত হয়েছে ২২ জনের। সেখানে কক্সবাজার সদর উপজেলায় ৯ জন, পেকুয়া উপজেলায় ১ জন, উখিয়া উপজেলায় ৪জন, রোহিঙ্গা শরনার্থী ১জন বান্দরবানের লামা উপজেলায় ১জন এবং চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় ৬ জন। বাকী ১৬১ জনের রিপোর্ট 'নেগেটিভ' পাওয়া যায়।

কক্সবাজার মেডিকেল কলেজ ও হাসপাতালের সহকারি অধ্যাপক (ট্রপিক্যাল মেডিসিন ও সংক্রামক রোগ বিশেষজ্ঞ) ডাঃ মোহাম্মদ শাহজাহান নাজির এ তথ্য নিশ্চিত করেছেন। এনিয়ে কক্সবাজার জেলায় ১৭মে পর্যন্ত করোনা আক্রান্ত রোগীর সংখ্যা হলো ১৯০ জন। এরমধ্যে চকরিয়া উপজেলায় ৬০ জন, কক্সবাজার সদর উপজেলায় ৫০ জন, পেকুয়া উপজেলায় ২৪ জন, মহেশখালী উপজেলায় ১২ জন, উখিয়া উপজেলায় ২৬ জন, টেকনাফ উপজেলায় ৭ জন, রামু উপজেলায় ৪ জন, কুতুবদিয়া উপজেলায় ২ জন এবং রোহিঙ্গা শরনার্থী ৫জন।

এ পর্যন্ত একজন রোগী করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।  তিনি রামু উপজেলার কাউয়ার খোপ ইউনিয়নের পূর্ব কাউয়ার খোপ গ্রামের মোহাম্মদ আবদুল্লাহ এর স্ত্রী। মোট ৩৩ জন করোনা রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর