× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২০, শনিবার

সিলেটে করোনায় বিএনপি নেতার মৃত্যু

করোনা আপডেট

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
১৮ মে ২০২০, সোমবার

সিলেটে করোনা আক্রান্ত হয়ে বিএনপি নেতার মৃত্যু হয়েছে। তিনি নগরের একটি মার্কেটের ব্যবসায়ীও ছিলেন। রোববার মধ্যরাতে করোনার আইসোলেশন সেন্টারে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মারা যাওয়া ওই ব্যক্তি নাম দবির মিয়া। তার বাড়ি দক্ষিণ সুরমা উপজেলার তেতলি ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে। তিনি তেতলি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি ছিলেন। তিনি সিলেট নগরের সোবহানীঘাটস্থ নোয়াব আলী মার্কেটের ব্যবসায়ীও ছিলেন। একজন পরিচিত ব্যবসায়ী হিসেবে সবার প্রিয় ছিলেন তিনি।
সিলেটের শামসুদ্দিন হাসপাতালের আবাসিক কর্মকর্তা সুশান্ত কুমার মহাপাত্র জানিয়েছেন- ওই ব্যক্তি রোববাররাত ৯ টার দিকে হাসপাতালের ভর্তি হয়েছিলেন এবং মধ্যরাতের দিকে মারা যান। তাকে নগরীর মানিকপীর টিলায় তাকে দাফন করা হয়েছে।  তিনি জানান- ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে তার শরীরের নমুনা পরীক্ষার পর করোনা ধরা পড়ে। তবে এক সপ্তাহ থেকেই তার শরীরে করোনার উপসর্গগুলো ছিলো। বিশেষ করে গতকাল তার শ্বাসকষ্ট খুব বেশি ছিলো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর