× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ২ জুন ২০২০, মঙ্গলবার

মোহাম্মদ সালাহর মুখোশ পরে ডাকাতি, আটক ৪

খেলা

স্পোর্টস ডেস্ক | ২০ মে ২০২০, বুধবার, ১১:৫৫

ফুটবলার মোহাম্মদ সালাহকে আলাদা চোখে দেখে মিসরীয়রা। দেশটিতে লিভারপুল ফরোয়ার্ডের জনপ্রিয়তা আকাশচুম্বী। এবার অন্য কারণে পত্রিকার শিরোনাম হলেন তিনি। সালাহর মুখোশ ব্যবহার ডাকাতির ঘটনা ঘটেছে মিসরের রাজধানী কায়রোতে।

কায়রোর পার্শ্ববর্তী নাসর সিটির হুসাইন হায়কল স্ট্রিটের একটি দোকানে হানা দেয় সালাহর ‍মুখোশধারী চার সশস্ত্র ডাকাত। নিরাপত্তারক্ষীরা তাদের উপস্থিতি টের পেয়ে গেলে ডাকাতদল পালানোর চেষ্টা চালায়। তবে শেষ রক্ষা হয়নি। চারজনকেই আটক করে তারা।

মিসর জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ৬৭ ম্যাচে ৪১ গোল করেছেন মোহাম্মদ সালাহ। তার কল্যাণে ২০১৮ সালে বিশ্বকাপের মূল পর্বে খেলার যোগ্যতা অর্জন করে মিসর।

২০১৭ সালে এএস রোমা থেকে লিভারপুলে যোগ দেয়ার পর সালাহর জনপ্রিয়তা তুঙ্গে ওঠে। ইংল্যান্ডের শীর্ষ লীগে নিজের অভিষেক মৌসুমেই ৩২ গোল করে জিতে নেন গোল্ডেন বুট। গত মৌসুমে ২২ গোল করে খেতাবটা ধরে রাখেন তিনি। এবার ২৬ ম্যাচে ১৬ গোল করেছেন সালাহ। সব মিলিয়ে ৪০ ম্যাচে তার নামের পাশে ২০ গোল।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর